এবার সাকিব আল হাসানকে নিয়েও তৈরি হচ্ছে সিনেমা

খেলাধুলার বিবিধ April 3, 2021 1,456
এবার সাকিব আল হাসানকে নিয়েও তৈরি হচ্ছে সিনেমা

অনেক আগেই ভারতের সাবেক ক্রিকেটার আজহারউদ্দীন, শচিন টেন্ডুলকার, মাহেন্দ্র সিং ধোনির বায়োপিক নির্মাণ করেছে বলিউড। যেসব সিনেমা ভক্তদের হৃদয় কেড়েছে। সাড়া জাগিয়েছে বিশ্বেও৷ এবার এই তালিকায় যুক্ত হচ্ছে বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান।


এবার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়েও তৈরি হবে সিনেমা। সাকিব নিজেই এই তথ্য জানিয়েছেন গত ২০ মার্চ রাতে এক ফেসবুক লাইভে। সাকিবের এই বায়োপিক বানাবে বলিউড। যেখানে সাকিব নিজেও প্রযোজনায় থাকতে পারেন বলে জানিয়েছেন।


জানা গেছে, করোনার প্রভাব না থাকলে এতদিনে সিনেমাটির কাজও শুরু হয়ে যেত বলে জানান সাকিব। ছবিটি বাংলাদেশ থেকে নয়, নির্মিত হবে মুম্বাই অর্থাৎ বলিউড থেকে। আন্তর্জাতিক মান বজায় রেখে এ ছবিটি নির্মাণ করবেন বলিউডেরই কোনও নামি পরিচালক। তবে সাকিবের চরিত্রে দেখা যাবে বাংলাদেশের কোনও প্রথমসারির অভিনেতাকেই।


জানা গেছে, আপাতত চলছে ছবিটির প্রস্তুতি। লেখা শুরু হয়েছে চিত্রনাট্য। এজন্য সাকিব আল হাসানের নানা তথ্য অনুসন্ধান করছে টিম। ছবিতে মাগুরার ছেলে সাকিব আল হাসানের বিশ্বসেরা ক্রিকেটার হওয়ার গল্প ফুটে উঠবে। থাকবে নানা বাঁক ও উত্থান-পতনের গল্প।


সূত্রঃ স্পোর্টসজোন২৪