ডিভোর্স না দিয়ে বিয়ে করব আমরা এতটা গাধা না : নাসির

খেলাধুলার বিবিধ March 21, 2021 715
ডিভোর্স না দিয়ে বিয়ে করব আমরা এতটা গাধা না : নাসির

নাসির হোসেনের বিয়ে নিয়ে রীতিমত লঙ্কাকাণ্ড বেঁধে গিয়েছিল। তারকা এই ক্রিকেটার তার স্ত্রীর আগের সংসারের ইতি না টেনেই বিয়ে করেছেন- এমন অভিযোগ উঠলে তোলপাড় শুরু হয় সারা দেশে। তবে নতুন করে আবারও নাসির জানিয়েছেন, আগের সংসারের ইতি টেনেই স্ত্রী তামিমা নাসিরকে বিয়ে করেছেন।


রবিবার (২১ মার্চ) মিরপুরে গণমাধ্যমের সাথে আলাপকালে নাসির জানান, শীঘ্রই তাদের বিয়ের বৈধতা নিরূপণে কাগজপত্র দেখানো হবে। তামিমের আগের স্বামীর দাবি অনুযায়ী, ডিভোর্স না দিয়েই তামিমা নাসিরকে বিয়ে করেছেন।


তবে নাসির ও তামিমা বরাবরই দাবি করে আসছেন, তারা সব নিয়মকানুন মেনে এবং তামিমার আগের সংসারে ডিভোর্স সম্পন্ন করেই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন।


ঘরোয়া ক্রিকেট শুরুর আগে নাসিরকে প্রশ্ন করা হয়, মাঠের বাইরের বা ব্যক্তিগত জীবনের এসব বিষয় খেলায় প্রভাব ফেলবে কি না। এমন প্রশ্নের জবাবে নাসির বলেন, ‘এটা ক্রিকেট মাঠ।


এখানে খেলতে আসলে আমার মাথায় বাইরের চিন্তা থাকে না। কোনো খেলোয়াড়েরই থাকে না। বাইরে যাই হোক না কেন, ব্যাটিং বোলিং করার সময় এসব চিন্তা থাকে না।’


নিজের পক্ষে বক্তব্য তুলে ধরে নাসির বলেন, ‘আমি যা-ই করেছি লিগ্যালি করেছি। হয়ত সংবাদ সম্মেলন ডেকে আপনাদের বিস্তারিত দেখিয়ে দিব। এটুকুই শুধু বলি- আমরা এতটা গাধা না যে ডিভোর্স না দিয়ে বিয়ে করব।


আর কী বলবো আমি… দেখুন, আমরা সব কাগজপত্র সেভাবে দেখাইনি। ২-৩ জন ইউটিউবার এসব নিয়ে খবর প্রচার করছে আর মানুষজন এতটাই অশিক্ষিত, একতরফাভাবে এসব শুনে মাতামাতি করছে।’


সূত্রঃ বিডিক্রিকটাইম