বাংলাদেশে একাডেমি তৈরি করতে চায় রাজস্থান রয়্যালস

ক্রিকেট দুনিয়া 04 Mar 2021 at 8:33pm 567
Googleplus Pint
বাংলাদেশে একাডেমি তৈরি করতে চায় রাজস্থান রয়্যালস

হঠাৎ করে আজ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শনে এসেছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি দল রাজস্থান রয়্যালসের কর্মকর্তারা। আজ হঠাৎ করেই দেশে আসেন রাজস্থান রয়েলসের কিছু কর্মকর্তারা। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নানা সুবিধাদি ঘুরে দেখেন তাঁরা। এ সময় তাঁদের সঙ্গে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তারা।


বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন, গ্রাউন্ডস অ্যান্ড ফ্যাসিলিটিস বিভাগের সিনিয়র ম্যানেজার সৈয়দ আব্দুল বাতেনসহন আরও অনেকে তাদের সঙ্গে হোম অব ক্রিকেট মিরপুরের বিভিন্ন সুযোগ সুবিধাদি ঘুরে ঘুরে দেখেছেন।


মূলত বাংলাদেশ একটি একাডেমিক করার জন্যই আজ বাংলাদেশ সফরে এসেছেন তারা। বাংলাদেশে রয়্যাল একাডেমি নামে একটি একাডেমি তৈরি করতে চায় রাজস্থান রয়েলস। মিরপুর ক্রিকেট স্টেডিয়াম অনেক পছন্দ হয়েছে প্রতিনিধি দলের।


রাজস্থান রয়্যালস চেয়ারম্যান রঞ্জিত জানালেন, বাংলাদেশে রয়্যাল একাডেমি প্রতিষ্ঠা করতে করতে চান। ‘বাংলাদেশে আমরা একটি একাডেমি করতে চাই। যার নাম হবে রয়্যাল একাডেমি। যদিও এটি এখনো ভাবনার মধ্যে আছে। তবে পরিকল্পনা বাস্তবায়নে আমরা উদগ্রীব হয়ে আছি,’


‘আমি বাংলাদেশ ক্রিকেটকে সবসময়ই সমর্থন দিয়ে গেছি। ১৯৮৭ সালে বাংলাদেশে আয়োজিত এশিয়া কাপে আমি যুক্ত ছিলাম, আমি স্পন্সর করেছি। আমি আবারও বাংলাদেশে আসতে পেরে আমি খুবই খুশি।


দ্বিতীয়ত, আমরা কিভাবে বাংলাদেশের জেলা এবং উত্তর-পূর্বাঞ্চলীয় এলাকাগুলোর মধ্যে কো-অপারেশন করতে পারি এবং কিভাবে আমরা এক্সচেঞ্জ প্রোগ্রামগুলো করতে পারি সেটা দেখতেই আমি এখানে স্টেডিয়াম পরিদর্শনে এসেছি।


আমি রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান হওয়াতে গর্ববোধ করি। আমি নাফিসকে (নাফিস ইকবাল) নিয়েছি, মুস্তাফিজকে নিয়েছি। আশা করি সে আমাদের হয়ে খেলবে, যদিও তার দেশের দায়িত্ব আগে, এরপর রাজস্থান রয়্যালস।’


সূরঃ বাংলাওয়াশ ক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)