১ ওভারে সর্বোচ্চ রান নেওয়ার রেকর্ডে দুইয়ে ম্যাক্সওয়েল

ক্রিকেট দুনিয়া 03 Mar 2021 at 3:30pm 2,278
Googleplus Pint
১ ওভারে সর্বোচ্চ রান নেওয়ার রেকর্ডে দুইয়ে ম্যাক্সওয়েল

যে ম্যাক্সওয়েলকে ছেড়ে দিল পাঞ্জাব, সেই ম্যাক্সওয়েলকে আগের চাইতেও বেশি মূল্যে এবারের আইপিএলে কিনে নেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। কিন্তু দলে নেবার পরই যেন মাথায় হাত। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম দুই টি-টোয়েন্টিতে রান নেই তার ব্যাটে। তবে তৃতীয় টি-২০তে এসে আরসিবিকে যেন প্রাণ ফিরে দিলেন ম্যাক্সওয়েল।


কিউই বোলারদের পিটিয়ে তৃতীয় টি-টোয়েন্টিতে ঝড় তুলে খেললেন ৩১ বলে ৭০ রানের দুর্দান্ত এক ইনিংস। ওয়েলিংটনে তৃতীয় টি-২০ ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতে ওয়েড বিদায় নিলেও ঝড় তোলেন ফিঞ্চ। ২৭ বলে ৪৪ রান করে ফিলিপসের বিদায়ের পর ব্যাট হাতে নামেন ম্যাক্সওয়েল।


দীর্ঘদিন রান খরায় ভোগা ফিঞ্চ তুলে নেন ৩৪ বলে ফিফটি। ঝড় তুলে ফিফটির দিকে এগুতে থাকেন ম্যাক্সওয়েলও। যেখানে ইনিংসের ১৭তম ওভারে জিমি নিশামের এক ওভারে ৪ বাউন্ডারি ও ২ ছক্কায় ২৮ রান নেন ম্যাক্সওয়েল৷ যা অস্ট্রেলিয়ান হিসেবে এক ওভারে দ্বিতীয় সর্বোচ্চ রান নেওয়ার রেকর্ড। এরই সাথে ২৫ বলে ৫০ ও তুলে নেন ম্যাক্সি।


শেষ পর্যন্ত ৫ ছক্কা ও ৮ বাউন্ডারিতে ৩১ বলে ৭০ রানের ঝড়ো ইনিংস খেলে বিদায় নেন ম্যাক্সওয়েল। এরই সাথে অস্ট্রেলিয়া হিসেবে টি-২০ ক্রিকেটে সবচেয়ে বেশি ছক্কার রেকর্ডে ওয়ার্নারকেও টপকে গেছেন তিনি। এখন ম্যাক্সওয়েলের ছক্কার সংখ্যা ৯২। ওয়ার্নারের ছক্কা ৮৯ টি ও উপরে থাকা ফিঞ্চের ছক্কা ৯৯ টি।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)