ব্রাজিল-আর্জেন্টিনার সাথে কোপা আমেরিকায় খেলবে ভারত!

ফুটবল দুনিয়া 25 Feb 2021 at 4:47pm 1,429
Googleplus Pint
ব্রাজিল-আর্জেন্টিনার সাথে কোপা আমেরিকায় খেলবে ভারত!

চলতি বছরে অনুষ্ঠিত হতে যাওয়ার কথা থাকা কোপা আমেরিকায় অংশ নেওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে দক্ষিণ এশিয়ার দেশ ভারতের। দর্শক জনপ্রিয়তার কথা মাথায় রেখেই এবার দক্ষিণ এশিয়ার এই পরাশক্তিকে আমন্ত্রণ জানানোর পরিকল্পনা এঁটেছে কোপার আয়োজক কমিটি!


আসন্ন কোপা আমেরিকায় দক্ষিণ আমেরিকার ১০ দেশের পাশাপাশি কাতার এবং অস্ট্রেলিয়ার অংশ নেওয়ার কথা ছিলো। যদিও ক’রোনা বিপত্তির কারনে সময়সূচি পরিবর্তন হওয়া এবং এশিয়ার দুই দেশের বিশ্বকাপ বাছাইপর্বের খেলা থাকায় তারা ইতোমধ্যেই টুর্নামেন্টটি থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছে।


তারপরও প্রতিশ্রুতি রক্ষার্থে অস্ট্রেলিয়া দল তাদের পরিবর্তে ভারতকে টুর্নামেন্টটি খেলার জন্য আমন্ত্রণ জানানোর জন্য আয়োজক কমিটির প্রতি অনুরোধ করেছে বলে জানা গেছে।


বুধবার টিওআইকে দেওয়া সাক্ষাৎকারে অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক কৌশল দাস বলেন, “কোপা আমেরিকায় অংশ নেওয়ার জন্য এশিয়ার দুই দেশকে আমন্ত্রণ জানায় কনমেবল।


নানা জটিলতায় অস্ট্রেলিয়া এই টুর্নামেন্টে অংশ নিতে পারছে না এবার। তারা কনমেবলের কাছে আমাদের দলকে খেলানোর জন্য অনুরোধ করেছে। আয়োজক কমিটিও নাকি আমাদের খেলানোর ব্যাপারে ইতিবাচক মনোভাব প্রকাশ করেছে।”


আর্জেন্টিনা এবং কলম্বিয়ার যৌথ আয়োজনে এবারের কোপা আমেরিকা অনুষ্ঠিত হবে। কোপার ১০৫ বছরের ইতিহাসকে স্মরণীয় করে রাখতেই এবার দুই পরাশক্তির দেশে টুর্নামেন্টটি আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। - স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)