আইপিএল খেলতে বিসিবির দারস্থ মোস্তাফিজ; যা বললেন পাপন

ক্রিকেট দুনিয়া 23 Feb 2021 at 8:25am 813
Googleplus Pint
আইপিএল খেলতে বিসিবির দারস্থ মোস্তাফিজ; যা বললেন পাপন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন আসরে খেলার জন্য এরইমধ্যে সাকিব আল হাসানকে ছুটি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার মোস্তাফিজুর রহমানও আইপিএল খেলতে বিসিবির দারস্থ হয়েছেন।


অবশ্যই সাকিব ছুটি নিলেও বড় সমালোচনার মুখে পড়েছেন। কারণ ঐ সময় শ্রীলঙ্কার মাটিতে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। কিন্তু দেশের হয়ে না খেলে অন্যদেশের লিগ খেলা নিয়ে নেতিবাচক শিরোনামেও উঠেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। এবার আইপিএল খেলতে বিসিবির কাছে চিঠি দিচ্ছেন মোস্তাফিজও।


আজ বোর্ড সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, “মোস্তাফিজ আজকে এসেছিল আমার সাথে দেখা করতে। আমাকে বলেছে সে আইপিএলে যাবে কিনা জানতে চায়।


আমি বলেছি দেখো এখানে আমার কিছু বলার নাই। তুমি যদি খেলতে চাও, ওখানে যেতে চাও আমাদেরকে একটা চিঠি দিয়ে দাও আমরা তোমাকে আটকাবোনা। বার্তাটা সবার জন্য একদম পরিষ্কার। এটা সাকিবের জন্য কোন সিদ্ধান্ত নিচ্ছিনা। এটা সবার জন্যই সমান।”


এবার আইপিএলে সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে কিনেছে তার পুরনো দল কলকাতা নাইট রাইডার্স এবং মোস্তাফিজকে তার ভিত্তিমূল্য ১ কোটি রুপিতে কিনেছে রাজস্থান রয়্যালস।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)