উইন্ডিজদের বিপক্ষে শ্রীলঙ্কার ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা

খেলাধুলার বিবিধ February 21, 2021 1,128
উইন্ডিজদের বিপক্ষে শ্রীলঙ্কার ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে উড়াল দিবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। ইতিমধ্যেই টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের জন্য ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা। যেখানে নিয়মিত অধিনায়ক ছাড়াই টি-টোয়েন্টি সিরিজ খেলবে লঙ্কানরা৷


দলটির বিশ ওভারের ফরম্যাটের নিয়মিত অধিনায়ক লাসিথ মালিঙ্গা নেই এই সিরিজ। তার পরিবর্তে অধিনায়কের দায়িত্ব পড়েছে দাসুন শানাকার কাঁধে। এছাড়া চোট কাটিয়ে দলে ফিরেছেন টেস্ট ও ওয়ানডের নিয়মিত অধিনায়ক করুণারত্নে।


এদিকে ২০ সদস্যের স্কোয়াডে জায়গা পেয়েছেন পাথুম নিশাঙ্কা, কামিন্দু মেন্ডিস, আশেন বান্দারা ও দিলশান মদুশাঙ্কা। বাদ পড়েছেন কুশল মেন্ডিস, অভিষ্কা ফার্নান্দো ও ইসুরু উদানা।


শ্রীলঙ্কার ওয়ানডে এবং টি-টোয়েন্টি স্কোয়াড: দাসুন শানাকা, দিমুথ করুনারত্নে, দীনেশ চান্দিমান, অ্যাঞ্জেলো ম্যাথুস, ধানুশকা গুনাঠিলাকা, নিরোশান ডিকওয়েলা, পাথুম নিশাঙ্কা, ওয়াহিন্দু হাসারাঙ্গা, লাহিরু কুমারা, নুয়ান প্রদিপ, কামিন্দু মেন্ডিস, বিশ্ব ফার্নান্ডো, লক্ষণ সান্দাকান, দুশমন্থ চামিরা, থিসারা পেরেরা, আশিন বান্দারা, ওশান্ডা ফার্নান্ডো, দিলশান মধুসঙ্কা, আকিল ধনজয়, রামেশ মেন্ডিস।


সূত্রঃ স্পোর্টসজোন২৪