টি-টেন লিগে অধিনায়কের দায়িত্ব পেলেন নাসির

ক্রিকেট দুনিয়া January 28, 2021 5,633
টি-টেন লিগে অধিনায়কের দায়িত্ব পেলেন নাসির

আজ (২৮ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে আবুধাবি টি-টেন লিগের চতুর্থ আসর। নতুন আসরকে সামনে রেখে নাসির হোসেনকে অধিনায়ক হিসেবে ঘোষণা করেছে পুনে ডেভিলস। দলে বেশ কয়েকজন তারকা ক্রিকেটার থাকলেও বাংলাদেশি অলরাউন্ডারের কাঁধেই অর্পন করা হয়েছে দলকে নেতৃত্ব দেওয়ার গুরুদায়িত্ব।


উদ্বোধনী দিনই পুনে ডেভিলস তাদের প্রথম ম্যাচ খেলবে। বৃহস্পতিবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ডেকার গ্ল্যাডিয়েটর্সের মুখোমুখি হবে নাসিরের দল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সোয়া আটটায়।


পুনে ডেভিলসের অফিসিয়াল টুইটার এবং ফেসবুক বার্তায় নাসির হোসেনকে অধিনায়ক করে টি১০ লিগে তাদের স্কোয়াডটি প্রকাশ করা হয়। পুনে ডেভিলস স্কোয়াডে টি-টোয়েন্টি ফরম্যাটের বেশ কয়েকজন জনপ্রিয় ক্রিকেটার আছেন। দলটির আইকন ক্রিকেটার ডেভিড মালান।


অনুমান করা হচ্ছিল, তিনিই হয়ত পাবেন অধিনায়কের দায়িত্ব। তবে অধিনায়ক হিসেবে ভরসা রাখা হয়েছে বাংলাদেশ জাতীয় দলের হয়ে খেলা নাসিরের উপরই। নাসির ছাড়াও এই দলের হয়ে খেলবেন আরেক বাংলাদেশি ক্রিকেটার মনির হোসেন খান।


নাসির ও মালান ছাড়াও এই দলের হয়ে খেলবেন মোহাম্মদ আমির, হার্দুস ভিলজয়েন, চ্যাডউইক ওয়ালটনের মত জনপ্রিয় ক্রিকেটাররা।


• একনজরে দেখে নিন পুনে ডেভিলস স্কোয়াড


ডেভিড মালান (আইকন), মোহাম্মদ আমির, হার্দুস ভিলজয়েন, চ্যাডউইক ওয়ালটন, টম কোহলার ক্যাডমোর, মনির হোসেন খান, নাসির হোসেন (অধিনায়ক), ডেভন থমাস, কেনার লুইস, আসিফ খান, মোহাম্মদ বুটা, স্যাম উইসনিউস্কি, করণ কেসি, বৃত্ত অরবিন্দ, দারউইশ রাসুলি, মুনিস আনসারি ও আহমেদ রেজা।


সূত্রঃ বিডিক্রিকটাইম