আসন্ন নিউজিল্যান্ড সফরে না যাওয়া নিয়ে যা বললেন সাকিব

ক্রিকেট দুনিয়া January 26, 2021 681
আসন্ন নিউজিল্যান্ড সফরে না যাওয়া নিয়ে যা বললেন সাকিব

নিষেধাজ্ঞা কাটিয়ে সাকিবের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরাটা হয়েছে সাকিবসুলভই। ঘরোয়া ক্রিকেটে ছন্দ খুঁজে না পাওয়া সাকিব প্রথম আন্তর্জাতিক অ্যাসাইনমেন্টেই সফল। উইন্ডিজের বিপক্ষে ব্যাটে-বলে আলো ছড়িয়ে বাগিয়ে নিয়েছেন ক্যারিয়ারে ১৪তম সিরিজ সেরার পুরস্কার।


তবে দ্বিতীয় ইনিংসে বোলিংল করার সময় চোটে পড়ে ম্যাচ শেষ করে মাঠ ছাড়তে পারেননি। এদিকে, ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে নিউজিল্যান্ড সফর থেকে নাম প্রত্যাহার করে নেয়ার ব্যাপারে সাকিবের কাছে জানতে চাইলে দলের ভেতরের খবর বাইরে আসায় তিনি বিষ্ময় প্রকাশ করেন।


আগামী মার্চে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ডে পাড়ি জমাবে টাইগাররা। মার্চের মাঝামাঝি সেই সময়ে তৃতীয় সন্তান আগমনের সময়কালে স্ত্রী’র পাশে থাকতে চান সাকিব। তাই নিউজিল্যান্ড সফর থেকে নিজের নাম প্রত্যাহার করে নিবেন- এমন খবর গেল কিছু বেশকিছু ধরে গণমাধ্যমে প্রচার হতে থাকে।


বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান দেশের শীর্ষস্থানীয় এক জাতীয় দৈনিকে সাকিবের নিউজিল্যান্ড সফরে না থাকার বিষয়ে নিশ্চিত করলে সেই খবর আরো পাকাপোক্ত হয়।


আজ ম্যাচ শেষে নিউজিল্যান্ড সফরে না যাওয়ার ব্যাপারে জানতে চাইলে সাকিব বলেন, “ এই বিষয়টা নিয়ে টেস্ট সিরিজের পর ভালোভাবে ধারণা করা যাবে। ভেতরের কথা বাইরে কিভাবে এত আসে সেটাও আমি জানি না। টিম ম্যানেজম্যান্ট এবং আমার যখন একান্ত কথা হবে, তখনই ভালোভাবে বিষয়টা বোঝা যাবে।”


এছাড়া নিজের কুঁচকির ইনজুরিতে এখনও ভালো বোধ করছেন না জানিয়ে সাকিব বলেন, “ এখন এটার (ইনজুরির) যে অবস্থা তাতে ভালো মনে হচ্ছে না । আসলে ২৪ ঘন্টা না পার হওয়া পর্যন্ত কিছুই বলা সম্ভব না। ২৪ ঘন্টা গেলে ভালো একটা ধারণা পাওয়া যাবে।”


সূত্রঃ স্পোর্টসজোন২৪