সাকিবের ইনজুরির বিষয়ে যা জানালো বিসিবির চিকিৎসক

ক্রিকেট দুনিয়া January 25, 2021 1,092
সাকিবের ইনজুরির বিষয়ে যা জানালো বিসিবির চিকিৎসক

উইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে ইনজুরিতে পড়েছেন বাংলাদেশ জাতীয় দলের অন্যতম সেরা তারকা সাকিব আল হাসান। বল করার সময় কুঁচকিকে টান লাগায় খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন এ অলরাউন্ডার।


চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ক্যারিবিয়ান ইনিংসের ৩০তম ওভারের ঘটনা এটা। নিজের চতুর্থ বল করার পর পঞ্চম বলটি করার প্রস্তুতি নিচ্ছিলেন সাকিব। বড় পদক্ষেপ নেওয়ার সময় কুঁচকিতে টান অনুভব করেন সাকিব। সঙ্গে সঙ্গেই পা চেপে ধরে মুখ বিকৃত করে ফেলেন তিনি।


তবে এরপরও বলটি করেন সাকিব। কিন্তু এরপর আর পেরে ওঠেননি। ফিজিও মাঠে আসার পর প্রাথমিক চিকিৎসা নিলেও মাঠে থাকা সম্ভব হয়নি। এ সময় ফিজিও কথায় দৌড়ানোর সময় অস্বস্তি অনুভব করেন। এরপর ফিজিওর সঙ্গে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন এ তারকা।


তার ইনজুরি নিয়ে অবশ্য খুব ভালো করে বলতে পারেননি বিসিবির চিকিৎসক মঞ্জুর হোসাইন চৌধুরীও, ‘কুঁচকিতে টান লেগেছে। আজকে আর মাঠে নামতে পারবে না। পর্যবেক্ষণের পর জানা যাবে সাকিবের ইনজুরির কতোটা গুরুতর। তখনই বলা যাবে সাকিব টেস্ট সিরিজ খেলতে পারবেন কি-না।’


শেষ করতে না পারা সাকিবের ওভারের শেষ বলটি পরে করে দেন সৌম্য সরকার। এর আগে ব্যাট হাতে এদিন চেনা ছন্দের ইঙ্গিত দিচ্ছিলেন সাকিব। তুলে নিয়েছেন ফিফটি। যদিও এ রান করতে অনেক সংগ্রাম করতে হয়েছে তাকে। নিজের স্বভাববিরুদ্ধ ব্যাট করে ৮১ বলে করেন ৫১ রান। বাউন্ডারি ছিল মাত্র ৩টি।


সূত্রঃ স্পোর্টসজোন২৪