টি টেন লিগ খেলতে আবুধাবি গেলেন নাসির ও মোসাদ্দেক

ক্রিকেট দুনিয়া January 25, 2021 718
টি টেন লিগ খেলতে আবুধাবি গেলেন নাসির ও মোসাদ্দেক

আগামী ২৮ জানুয়ারি থেকে আবুধাবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টেন ক্রিকেট লিগ। এবারের আসরে বাংলাদেশ থেকে এই লিগে সুযোগ পেয়েছেন ৬ ক্রিকেটার। তবে তাদের মধ্য থেকে তাসকিন আহমেদ ছাড়া সবাইকেই এই ক্রিকেট লিগে খেলার জন্য অনুমতি দিয়েছে বিসিবি।


তারা হলেন মোসাদ্দেক হোসেন সৈকত, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, নাসির হোসেন , শেখ মেহেদী হাসান এবং মুক্তার আলী। এদের মধ্য থেকে ইতিমধ্যেই নাসির হোসেন পৌঁছে গেছে আবুধাবিতে।


গত (২৩ জানুয়ারি) রাতে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত। দেশ ছাড়ার আগে মোসাদ্দেক সমকালকে বলেন, ‘জাতীয় দলের বাইরে এই মুহূর্তে দেশে কোন খেলে নেই। টি-টেন লিগে খেলার সুযোগটা ভালভাবে কাজে লাগাতে চাই। খেলার ভেতরেও থাকব, আর্থিকভাবেও কিছুটা লাভবান হতে পারব।’


মারাঠা অ্যারাবিয়ান্সের হয়ে খেলার সুযোগ পাওয়া মুক্তার আলি যোগ দিয়েছেন স্কোয়াডে। তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রাথমিক টেস্ট স্কোয়াডে নাম থাকায় আবুধাবি যাওয়া হচ্ছেনা তাসকিন আহমেদের।


বাংলা টাইগার্সের স্কোয়াডে সুযোগ পাওয়া আফিফ হোসেন ধ্রুব ও মেহেদী হাসান আবুধাবির বিমান ধরবেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ওয়ানডে শেষ হলে। - অনলাইন