উইন্ডিজদের বিপক্ষে শেষ ওয়ানডেতে টাইগারদের সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া 25 Jan 2021 at 8:39am 311
Googleplus Pint
উইন্ডিজদের বিপক্ষে শেষ ওয়ানডেতে টাইগারদের সম্ভাব্য একাদশ

দীর্ঘ সময় পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেই খর্ব শক্তির ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম দুই ম্যাচ দাপটের সাথে জয় তুলে নিয়েছে টাইগাররা। তাই ইতিমধ্যেই সিরিজ জিতে নিয়েছে স্বাগতিক বাংলাদেশ।


তিন ম্যাচ সিরিজের শেষ ম্যাচে আজ চট্রগ্রা ক্যারিবিয়ানদের মুখোমুখি হবে তামিম বাহিনী। সিরিজ জয়লাভ করার কারণে শেষ ওয়ানডে ম্যাচে একাদশে আসতে পারে পরিবর্তন। বিশেষ করে অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিনের একাদশে থাকাটা একপ্রকার নিশ্চিত।


বিগত কয়েকটি সিরিজ ধরে বাংলাদেশ ওয়ানডে এবং টি-টোয়েন্টি দলের নিয়মিত মুখ ছিলেন মোহাম্মদ সাইফুদ্দিন। কিন্তু বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টই ইনজুরিতে পড়ার কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম দুটি ওয়ানডে খেলা হয়নি তার। তবে তৃতীয় ওয়ানডে ম্যাচে পেসার রুবেল হোসেনের পরিবর্তে একাদশে দেখা যাবে তাকে।


এছাড়াও একাদশে দেখা যেতে পারে আরো পরিবর্তন।

ইঞ্জুরি থেকে ফিরেছে আরেক পেসার তাসকিন আহমেদ।

কাজেই সাইফউদ্দীনের সাথে তাসকিনকে খেলানোর সম্ভাবনা খুব বেশি। সামনেই টেস্ট সিরিজ। তারপর নিউজিল্যান্ড সফর। যেখানে দ্রুত গতির বোলার তাসকিনের থাকা এক প্রকার নিশ্চিত।


তার আগে তার বর্তমান ফর্ম দেখে নেয়ার জন্য হলেও তাসকিনকে হয়ত শেষ ম্যাচে পরখ করে দেখবেন নির্বাচক ও টিম ম্যানেজমেন্ট। সে ক্ষেত্রে রুবেল হোসেন আর হাসান মাহমুদের শেষ ম্যাচে একাদশে না থাকার সম্ভাবনা খুব বেশি।


• শেষ ওয়ানডেতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ:-


তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদি হাসান মিরাজ, সাইফউদ্দীন, মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)