দ্বিতীয় ওয়ানডেতে টাইগারদের সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া 22 Jan 2021 at 9:53am 454
Googleplus Pint
দ্বিতীয় ওয়ানডেতে টাইগারদের সম্ভাব্য একাদশ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে জয়ের ক্ষেত্রে বোলার এবং ব্যাটসম্যানরা অবদান রেখেছেন সমান তালে। যদিও ব্যাটসম্যানদের কাজটা সহজ করে দিয়েছিলেন বোলাররাই। তবে দ্বিতীয় ম্যাচে টাইগার একাদশে আসতে পারে একটি পরিবর্তন।


প্রথম ম্যাচে অভিষেক ঘটেছে পেসার হাসান মাহমুদের। বল হাতে নিজের অভিষেকটা রাঙিয়ে রাখতেও সক্ষম হয়েছেন এই পেসার। এক ওভারে টানা দুই বলে দুই উইকেট নেয়া সহ তার নামের পাশে রয়েছে মোট ৩ উইকেট। ৬ ওভারের মধ্যে আবার একটি ওভার ছিল মেডেন, ইকোনোমিটাও ছিল মাত্র ৪.৬৬।


অন্যদিকে কাটার মাস্টার মুস্তাফিজও নামের প্রতি সুবিচার করেছেন প্রথম ম্যাচে। ৬ ওভারে ২০ রান খরচায় উইকেট নিয়েছেন ২টি। পেস আক্রমনের আরেক অভিজ্ঞ অস্ত্র রুবেল হোসেন করেছেন হতাশ।


৬ ওভার বল করে রুবেল খরচ করেছেন ইনিংস সর্বোচ্চ ৩৪ রান। উইকেটের ঝুলিটাও রয়েছে শূন্য। হেড কোচ রাসেল ডোমিঙ্গো তিন পেসার তত্ত্বের উপর বিশ্বাস করেই মুস্তাফিজ ও হাসান মাহমুদের সাথে মাঠে নামিয়েছেন রুবেলকে। ব্যাকআপ হিসেবে মোহাম্মদ সাইফুদ্দিন কিংবা তাসকিনদের মত পরীক্ষিতরা থাকার পরও রুবেলই ছিলেন পছন্দের তালিকায়।


প্রত্যাশা পূরণে ব্যর্থ হওয়ায় দ্বিতীয় ম্যাচের একাদশ থেকে ছাঁটাই করা হতে পারে রুবেলকে। তার বদলে একাদশে যুক্ত হতে পারেন মোহাম্মদ সাইফুদ্দিন অথবা তাসকিন আহমেদ। তবে এই দুই পেসারের মধ্যে তাসকিনের যুক্ত হবার সম্ভাবনা সবচেয়ে বেশি। কেননা ইনজুরি থেকে ফেরার পর সাইফুদ্দিনের বোলিং নিয়ে কিছুটা দ্বিধায় রয়েছে টিম ম্যানেজমেন্ট। বিপরীতে প্রস্তুতির সময় আঙুলে চোট পাওয়া তাসকিন আহমেদ প্রস্তুতি ম্যাচেও নিজেকে ফিট প্রমান করেছেন।


এক নজরে দেখে নেয়া যাক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে কেমন হতে পারে টাইগারদের একাদশ


বাংলাদেশের সম্ভাব একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)