ওয়েস্ট ইন্ডিজকে সবসময়ই শ্রদ্ধা করি : সাকিব

ক্রিকেট দুনিয়া 20 Jan 2021 at 8:49pm 300
Googleplus Pint
ওয়েস্ট ইন্ডিজকে সবসময়ই শ্রদ্ধা করি : সাকিব

করোনা শঙ্কায় ওয়েস্ট ইন্ডিজের ১০ জন শীর্ষ ক্রিকেটার বাংলাদেশে আসেননি। দুজন আসেননি ব্যক্তিগত কারণে। তাই বাংলাদেশ যে দলটার বিপক্ষে খেলছে সেটা একেবারেই তরুণ। যে তরুণদের বিপক্ষে বুধবার জয় দিয়েই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করেছে বাংলাদেশ।


তবে এই উইন্ডিজ দলকে মোটেও দুর্বল ভাবতে নারাজ প্রথম ম্যাচের সেরা খেলোয়াড় সাকিব আল হাসান। তার মতে দল ভালো করছে না বলেই তারা নতুন দল পাঠিয়েছে। যে দলই পাঠাক না কেন, ওয়েস্ট ইন্ডিজকে শ্রদ্ধা করে বাংলাদেশ।


আজ ম্যাচ পরবর্তী আলাপকালে গণমাধ্যমকে সাকিব বলেন, “আমরা যেমন ওয়ানডে খেলছি, ওরাও খেলছে। ওয়েস্ট ইন্ডিজের যে দলের কথা বলছেন, সেখানকার ৭-৮ জন খেলোয়াড় মূল দলে (জাতীয় দল) খেলেছে।


মূল দল বলতে কারা? ওদের মূল দলকে আমরা বিশ্বকাপে হারিয়েছি, এখানে (ঘরের মাটিতে) হারিয়েছি, ওদের দেশেও হারিয়েছি। ওরা (বাংলাদেশের বিপক্ষে) ভালো করছে না দেখেই হয়ত এই দল পাঠিয়েছে যাতে করে ভালো রেজাল্ট যদি করা যায়।”


“আমার ধারণা, আপনাদের এই চিন্তাধারা (বাংলাদেশকে হালকা করে নিচ্ছে কি না) সম্পূর্ণ ভুল। এভাবে চিন্তা না করা ভালো। আমরা সবসময় ওয়েস্ট ইন্ডিজকে শ্রদ্ধা করি, যে দল এসেছে। তাদের অনেক ভালো খেলার সামর্থ্য আছে।


আজকে উইকেট দুই দলের জন্যই কঠিন ছিল। আমাদের অভিজ্ঞতার কারণে হয়ত একটু বেশি ভালো খেলেছি। তার মানে এই না পরের দুই ম্যাচেও খুব আরামে জিতে যাব। অবশ্যই আমাদের কঠোর পরিশ্রম করতে হবে।”– যোগ করেন তিনি।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)