৭ তারকা ক্রিকেটারকে ছেড়ে দিচ্ছে চেন্নাই সুপার কিংস!

খেলাধুলার বিবিধ 13 Jan 2021 at 9:46am 1,399
Googleplus Pint
৭ তারকা ক্রিকেটারকে ছেড়ে দিচ্ছে চেন্নাই সুপার কিংস!

ত্রয়োদশ আইপিএলে অত্যন্ত বাজে পারফরম্যান্স করেছে এম এস ধোনির চেন্নাই সুপার কিংস। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৩ বছরের ইতিহাসে প্রথমবার আইপিএলের নক-আউট পর্যায়ে পৌঁছায়নি। অত্যন্ত বাজে পারফরম্যান্স করেছিলেন কেদার যাদব, শেন ওয়াটসনরা। আর তাই আগামী আসরে ট্রফি জয়ের জন্য এখন থেকেই পরিকল্পনা শুরু করে দিল তারা‌।


জানুয়ারিতে ট্রেড উইন্ডো ইতিমধ্যেই খুলে গিয়েছে। ফেব্রুয়ারি মাসে হবে মিনি নিলাম। তার আগেই নিজেদের খরচ করার অর্থ বরাদ্দ বাড়াতে একাধিক ক্রিকেটারকে রিলিজ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে চেন্নাই।


প্রথম পদক্ষেপ হিসেবে দলের বয়স্ক ‘ভ্রমণকারী’ ক্রিকেটারদের ছেঁটে ফেলার পথে হাঁটছে সিএসকে ম্যানেজমেন্ট। আইপিএলের মিনি নিলাম পর্বের আগে প্রথম দলের কমপক্ষে সাত-আটজন ক্রিকেটারকে ছেঁটে ফেলার সিদ্ধান্ত নিয়েছে তারা।


২০২০ সালের আইপিএলে শেষ তিন ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করে জয়ের মুখ দেখেছিল তারা। তাই আসন্ন আইপিএলে দলের দুর্বলতা ঢাকতে তৎপর টিম ম্যানেজমেন্ট। বিসিসিআই আগেই ঘোষণা করেছিল আগামী ১১ ফেব্রুয়ারি আইপিএলের ১৪তম সংস্করণের জন্য নিলাম প্রক্রিয়া অনুষ্ঠিত হবে।


তাদের মূল সমস্যা ছিল, নিলামে যাওয়ার আগে চেন্নাই দলের হাতে ক্রিকেটার কেনার জন্য একেবারেই অর্থ অবশিষ্ট নেই। সিএসকের হাতে পড়ে রয়েছে মাত্র ১৫ লাখ। নিলামের আগে তাই একাধিক দামী তারকাকে ছেড়ে দেবে চেন্নাই।


বাদ পড়তে পাড়েন পীযূষ চাওলা, ইমরান তাহির, হরভজন সিং, ডোয়েন ব্র্যাভো, কর্ণ শর্মা, কেদার যাদব, শ্যেন ওয়াটসনের মতো খেলোয়াড়রা। - স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)