পাকিস্তান প্রিমিয়ার লিগে দল পেলেন না কোন বাংলাদেশি

ক্রিকেট দুনিয়া 11 Jan 2021 at 10:11am 1,202
Googleplus Pint
পাকিস্তান প্রিমিয়ার লিগে দল পেলেন না কোন বাংলাদেশি

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসরের প্লেয়ার ড্রাফট সম্পন্ন হয়েছে গতকাল ১০ ডিসেম্বর। আর ড্রাফটে চার ক্যাটাগরিতে মোট ২০ বাংলাদেশি ক্রিকেটার থাকলেও দল পাননি কোনো ক্রিকেটার। টাইগার খেলোয়াড়দের নিতে আগ্রহ দেখায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি।


পিএসএলে ড্রাফটে খেলোয়াড়দের চারটি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছিল-প্লাটিনাম, ডায়মন্ড, গোল্ড আর সিলভার। চার ক্যাটাগরিতে মোট ২০ জন বাংলাদেশি ক্রিকেটার জায়গা পেয়েছেন। কিন্তু তাদের মধ্য থেকে দল পাননি কোন বাংলাদেশি ক্রিকেটার।


পাকিস্তানের এবারের আসরের প্লেয়ার্স ড্রাফটের জন্য সবচেয়ে বেশি মূল্যের প্লাটিনাম ক্যাটাগরির বাংলাদেশের মোস্তাফিজুর রহমান। এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ ছিলেন ডায়মন্ড ক্যাটাগরিতে। আফিফ হোসেন ধ্রুব, আল আমিন হোসেন, অলক কাপালি, জুবায়ের হোসেন লিখন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন ছিলেন প্লেয়ার ড্রাফটে।


• একনজরে দেখে নিন, বাংলাদেশের যারা ছিল


পিএসএল ড্রাফটেঃ

প্লাটিনাম ক্যাটাগরি : মোস্তাফিজুর রহমান

ডায়মন্ড ক্যাটাগরি : মাহমুদউল্লাহ রিয়াদ


গোল্ড ক্যাটাগরি : আবুল হাসান, আফিফ হোসেন ধ্রুব, আল আমিন হোসেন, অলক কাপালি, জুবায়ের হোসেন লিখন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন, সানজামুল ইসলাম, তাসকিন আহমেদ।


সিলভার ক্যাটাগরি : আবু সায়েম চৌধুরী, এনামুল হক বিজয়, মেহেদী হাসান, মেহেদী হাসান রানা, মনির হোসেন, নাসুম আহমেদ, রাফসান আল মাহমুদ।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)