বার্সা ছাড়ার ব্যাপারে নতুন যা জানালেন মেসি

ফুটবল দুনিয়া December 21, 2020 926
বার্সা ছাড়ার ব্যাপারে নতুন যা জানালেন মেসি

নানা ধরনের আলোচনা সমালোচনার পর অবশেষে গত মৌসুমে বার্সেলোনাতেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন মেসি। আর্জেন্টাইন এই তারকার ইচ্ছা থাকা স্বত্বেও আইনের মারপ্যাঁচে ফেলে তাকে আটকে দেয় বার্সা কর্তৃপক্ষ।


মেসির চুক্তির মেয়াদ অবশ্য শেষ হবে চলতি মৌসুমের শেষেই। তখন অবশ্য একেবারে বিনামূল্যে যেকোন ক্লাবে যোগ দিতে পারবেন তিনি। আইনের আর কোনো প্যাঁচ থাকবে না। গতবার তো একপ্রকার জোর করেই বেঁধে রাখা হয়েছিল। এবার তো তিনি চলেই যাবেন, কার সাধ্য তাকে আটকে রাখার?


সত্যিই কি বার্সা ছেড়ে অন্যত্র পাড়ি জমাবেন মেসি? গত মৌসুমে মেসি-বার্সা নাটকের পর অনেক ঘটনাই ঘটেছে। যার সঙ্গে সবচেয়ে বড় ঝামেলা ছিল, সেই বার্সা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেও শেষ পর্যন্ত পদত্যাগ করেছেন। নতুন কোচ এসেছেন, সব কিছু নতুন করে সাজানো হয়েছে। এখনও কি মেসি চলে যাবেন?


থাকবেন মেসি নাকি দল ছাড়বেন, এই বিষয় নিয়ে গণমাধ্যমে নানা ধরনের গুঞ্জন শোনা গেছে। এর বেশিরভাগই ছিল ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিকে ঘিরে। গত মৌসুমেই ম্যানসিটিতে চলে যাওয়ার সম্ভাবনা ছিল মেসির। সামনের মৌসুমে শুধু ম্যানসিটি নয়, আর্জেন্টাইন সুপারস্টাকে দলে টানতে দৌড়ঝাঁপ শুরু করে দিয়েছে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেন্ট জার্মেইনও।


কিন্তু মেসি কি চান? এতদিন এই বিষয়ে স্পষ্ট করে কিছু না বললেও অবশেষে মুখ খুললেন বার্সা দলপতি। স্বীকার করলেন, গত মৌসুমে খারাপ সময় গেছে তার। তবে এখন নাকি ন্যু ক্যাম্পে সুখেই আছেন।


স্প্যানিশ টিভি চ্যানেল ‘লা সেক্সতা’র সঙ্গে একান্ত সাক্ষাৎকারে এমনটাই বলেছেন তিনি, “সত্যটা হলো, আমি এখন ভালো আছি। এটা ঠিক, গ্রীষ্মে (গত মৌসুমে) আমার খুব খারাপ সময় কাটছিল। এটা আগের ঘটনা থেকে। যেভাবে মৌসুমটা শেষ হয়েছিল, বুরোফ্যাক্স এবং অন্য সব কিছু…মৌসুমের শুরুতে আমি সেগুলো নিয়েই ভাবছিলাম।”


সূত্রঃ স্পোর্টসজোন২৪