কেন্দ্রীয় চুক্তি নিয়ে সাকিবকে সুখবর দিল বিসিবি

ক্রিকেট দুনিয়া 5th Dec 20 at 3:36pm 600
Googleplus Pint
কেন্দ্রীয় চুক্তি নিয়ে সাকিবকে সুখবর দিল বিসিবি

আইসিসির নিষেধাজ্ঞার কারণে এক বছর ক্রিকেটের বাইরে ছিলেন সাকিব আল হাসান।যার কারণে পুরো বছর বাংলাদেশে ক্রিকেট বোর্ডের (বিসিবি) কেন্দ্রীয় চুক্তির বাহিরে ছিলেন সাকিব। গত ২৮ অক্টোবর সেই নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়। আর শেষ হতে না হতেই সুখবর পেয়েছেন দেশ সেরা এই ক্রিকেটার।


আন্তর্জাতিক ক্রিকেটে লাল-সবুজের জার্সি গায়ে সাকিব যখন ফিরবেন, তখন থেকেই কেন্দ্রীয় চুক্তিতে নিজের নাম লেখাবেন। সেই হিসেবে জানুয়ারিতে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে সাকিব ফিরবেন আন্তর্জাতিক ক্রিকেটে। সেই সাথে তার চুক্তিও কার্যকর হবে।


এ বিষয়ে বিসিবি পরিচালক আকরাম খান বলেন, “সাকিব যখন থেকে জাতীয় দলের হয়ে খেলা শুরু করবে, তখন থেকেই তাকে চুক্তিতে অন্তর্ভুক্ত করা হবে। যেটা সাধারণত সবার ক্ষেত্রে হয় আরকি। যদি সবকিছু ঠিকঠাক থাকে, তাহলে সে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরেই জাতীয় দলে ফিরবে।”


“এক বছরের বিরতির পর ফিরে মানিয়ে নেওয়া একটু কঠিন। সাকিব বড় মাপের খেলোয়াড়। যেহেতু এটা টি-টোয়েন্টি ফরম্যাট এবং সময়ও কম, তাই তার পক্ষে দ্রুত মানিয়ে নেওয়া কঠিন হচ্ছে। এটা ওর পারফরম্যান্সের ওপর প্রভাব ফেলছে। আমি মনে করি, খুব শিগগিরই সে ছন্দ ফিরে পাবে।”– যোগ করেন তিনি।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)