হারলে দোষ দেওয়া সহজ : তামিম

ক্রিকেট দুনিয়া December 4, 2020 864
হারলে দোষ দেওয়া সহজ : তামিম

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে বাজে অবস্থানে রয়েছে তামিম ইকবালের নেতৃত্বাধীন ফরচুন বরিশাল। যেখানে পাঁচ ম্যাচের চারটিতে হেরে পয়েন্ট টেবিলের চতুর্থস্থানে অবস্থান করছে বরিশাল। আজও মাহমুদউল্লাহর খুলনার কাছে বাজেভাবে হারে বরিশাল।


তাসকিন-রাব্বি-রাহীদের বোলিংয়ের সামনে ১৭৩ রান তুলে খুলনা। জবাবে ১২৫ রানেই গুটিয়ে যায় তামিমরা। ৪৮ রানের হারের কারণ ব্যাখ্যা করতে গিয়ে তামিম মনে করেন খেলোয়াড়দের অফ ফর্মই দায়ী।


ম্যাচ পরবর্তী গণমাধ্যমের সাথে আলাপকালে তামিম বলেন, “এভাবে হারাটা হতাশাজনক। আমরা বোলিংয়ের সময় বেশকিছু ভুল করেছি। সহজেই ১৩ রান দিয়ে দেওয়া মোটেই ভালো লক্ষণ ছিল না।


আমরা ওয়াইড বলে দুইটা বাউন্ডারি দিয়ে ফেলেছিলাম। যেভাবেই হোক আমাদের দরকার ছিল খুলনাকে ১৫০ এ ভেতরে আটকে দেওয়া এবং সেটা সম্ভবও ছিল। প্রথম ওভারে আমরা ভালোই করেছিলাম। তারপর থেকে আর আমরা সেভাবে এগোতে পারিনি।”


“সবমিলিয়ে এটা খুবই হতাশাজনক ছিল। হারলে দোষ দেওয়া এবং জিতলে প্রশংসা করা সবসময়ই খুব সহজ কাজ। আমার মনে হয়, দলের সবাই খুব ভালো খেলোয়াড়।


কিন্তু আমরা সবাই মিলে একটা দল হয়ে খেলতে পারছি না।আপনি এক বা দুইজনের ওপর নির্ভর করে জিততে পারবেন না। আমাদের খেলোয়াড়েরা প্রথম ম্যাচটা ভালো খেলেছিল। সেটা এখন আমরা মিস করছি।”– যোগ করেন তিনি।


সূত্রঃ স্পোর্টসজোন২৪