বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মাশরাফিকে নিয়ে তিন দলের কাড়াকাড়ি

ক্রিকেট দুনিয়া December 4, 2020 624
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মাশরাফিকে নিয়ে তিন দলের কাড়াকাড়ি

পাঁচ দলের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মাশরাফী বিন মোর্ত্তজাকে নিয়ে শুরু হয়েছে রীতিমতো টানাটানি। ইনজুরি সারতে না সারতেই মাশরাফীকে পেতে মুখিয়ে বরিশাল, খুলনা, ঢাকা।


মাশরাফী বিন মোর্ত্তজাকে নিয়ে শুরু হয়েছে রীতিমতো টানাটানি। ম্যাশকে নিতে পারলে দলের সব ক্রিকেটার হবে উজ্জীবিত, এগিয়ে যাবে শিরোপা রেসে। এমন ধারোনাই করছেন ফ্রাঞ্চাইজি মালিকরা।


বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপ শুরুর আগ আলোচনা হচ্ছিল মেলা। ফর্ম আর খেলাহীন বছরে মুটিয়ে যাওয়া মাশরাফীকে ড্রাফটে রাখা হলে কোন দল কি নেবে তাকে?


অনেকেই দেখিয়েছেন নানান যুক্তি। বলেছেন ফ্রাঞ্জাইজি ক্রিকেটে এখন আর নড়াইল এক্সপ্রেসের জন্য পয়সা খরচ করবে না কোন দলই।


অথচ এখন বাস্তবতা পুরোই উল্টো। যেখানে মাশরাফী যেন সোনার হরিণ। তাকে পেতে মরিয়া পাঁচ দলের তিনটাই। হ্যামস্ট্রিং ইনজুরি কাটিয়ে মিরপুরে অনুশীলনও শুরু করেছেন টাইগারদের সাবেক ক্যাপ্টেন। তাতেই তাকে নিয়ে লেগেছে টানাটানি। যেন মাশরাফী নামের জাদুর ছোঁয়া যে দল পাবে পরশ পাথর ট্রফিটা তাদের ঘরেই যাবে।


ফরচুন বরিশাল, জেমকন খুলনা আর বেক্সিমকো ঢাকা প্রাণপণ চাইছে তাদের হয়ে খেলুক মাশরাফী বিন মুর্ত্তজা। এরই মধ্যেই বিসিবির কাছে আবেদনও করেছে বরিশাল আর খুলনা। গুঞ্জন আছে চট্টগ্রামও পেতে চায় ম্যাশকে।


দলগুলোর এমন তুমুল আগ্রহে মাশরাফী কী ভাবছেন সেটা অবশ্য জানা যায়নি। হয়তো লটারিতেই নির্ধারিত হবে শেষমেষ কোথায় নোঙর ফেলেন বাংলার সেরা ক্যাপ্টেন। - স্পোর্টসজোন২৪