পাকিস্তান দলের প্রস্তুতি ম্যাচ বাতিল করল নিউজিল্যান্ড

ক্রিকেট দুনিয়া December 4, 2020 894
পাকিস্তান দলের প্রস্তুতি ম্যাচ বাতিল করল নিউজিল্যান্ড

নিউজিল্যান্ডে পা ফেলা মাত্রই বায়ো বাবল সিকিউরিটি ভেঙে ক’রোনা শনাক্ত হয় পাকিস্তান দলের ৬ সদস্যের। পরে আক্রান্ত হন দুজন। সফরকারীদের একের পর এক সদস্যের এভাবে আক্রান্ত হওয়া ভালো চোখে দেখেনি দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়। বাতিল করে দেয়া হয়েছে দুদলের চারদিনের প্রস্তুতি ম্যাচটি।


দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে বলা হয়েছে, ৫৩ সদস্যের পাকিস্তান দলের মোট ৭জন আক্রান্ত হওয়ার পর আরও দুজন সন্দেহের তালিকায় ছিলেন। পরে তাদের একজনের দেহে মিলেছে কোভিড-১৯ ভাইরাস।


সফরকারীদের এভাবে আক্রান্তের খবরে বাতিল করা হল ১০ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া পাকিস্তান শাহিন বনাম নিউজিল্যান্ড ‘এ’ দলের চারদিনের প্রস্তুতি ম্যাচটি।


পাকিস্তানের পক্ষে অনুরোধ করা হয়েছিল, ম্যাচ পিছিয়ে অন্য এক সময়ে আয়োজনের। নিউজিল্যান্ডের পক্ষে তাতে কোনো সাড়া না মেলায় নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান।


নিউজিল্যান্ড স্বাস্থ্য মন্ত্রণালয়ের সবুজ সংকেত পেলে ৮ ডিসেম্বর কুইন্সটাউনে যাবেন পাকিস্তানের খেলোয়াড়রা। শাহিন দলের খেলোয়াড়রা ওয়াঙ্গারেইতে যাবেন ১৪ ডিসেম্বর, ১৭ ডিসেম্বর থেকে স্বাগতিকদের ‘এ’ দলের বিপক্ষে দ্বিতীয় চারদিনের প্রস্তুতি ম্যাচটি খেলা হবে। মূল দল টি-টুয়েন্টি খেলবে ১৮ ডিসেম্বর থেকে।


সূত্রঃ স্পোর্টসজোন২৪