মাশরাফিকে দলে নিতে চায় জেমকন খুলনা

ক্রিকেট দুনিয়া December 3, 2020 1,205
মাশরাফিকে দলে নিতে চায় জেমকন খুলনা

ইনজুরির কারণে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলতে পারছেন না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে মাশরাফির জন্য বিশেষ শর্ত রেখেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ইনজুরি থেকে ফিরলে কোন দল চাইলে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলতে পারবেন মাশরাফি।


গত বেশ কয়েকদিন হয়েছে মাঠে ফিরছেন মাশরাফি বিন মুর্তজা। তবে এবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের দল পেতে যাচ্ছেন মাশরাফি। মাশরাফি বিন মুর্তজাকে দলে নিতে আগ্রহ দেখিয়েছে জেমকন খুলনা। আজ এটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন জেমকন খুলনার ম্যানেজার নাফিস ইকবাল।


সাধারণভাবে প্রতিটি স্কোয়াড ১৬ সদস্যের। যখন স্কোয়াডের কোন সদস্য ইনজুরিতে পরবেন, তখনই শুধুমাত্র অন্য আরেকজনকে বাইরে থেকে দলে টানার সুযোগ রয়েছে। মাশরাফীর ক্ষেত্রে নিয়মের ব্যতিক্রম রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।


কোন ফ্র্যাঞ্চাইজি চাইলে এবং মাশরাফী বিন মোর্ত্তজা আগ্রহী থাকলে, স্কোয়াডে ইনজুরির সমস্যা না থাকলেও মাশরাফীকে নেয়া যাবে, তখন ওই ফ্র্যাঞ্চাইজির সদস্য সংখ্যা হবে ১৭। অন্যদিকে গুঞ্জন উঠেছে মুমিনুল হকের পরিবর্তে গাজী গ্রুপ চট্টগ্রামে দেখা যেতে পারে মাশরাফি বিন মুর্তজাকে।


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট