তোমার জন্মের আগে থেকে সেঞ্চুরি করি: আফ্রিদি

ক্রিকেট দুনিয়া 1st Dec 20 at 4:39pm 2,034
Googleplus Pint
তোমার জন্মের আগে থেকে সেঞ্চুরি করি: আফ্রিদি

এলপিএলে গতকাল মুখোমুখি হয়েছিল ক্যান্ডি টাস্কারস ও গল গ্ল্যাডিয়েটরস।সোমবার ক্যান্ডি টাস্কারসের কাছে ২৫ রানে হেরেছে গল। আর এই ম্যাচে আফগান বোলার নাভিন-উল-হকের সাথে মেজাজ হারান বুম বুম আফ্রিদি।


ঘটনার সূত্রপাত ক্যান্ডির পেসার নাভিন ও পাক পেসার মোহাম্মদ আমিরের কথাকাটাকাটির মধ্য দিয়ে। ১৮তম ওভারে নাভিনের চতুর্থ বলে বাউন্ডারি মারেন আমির। এর পরের বল অতিমাত্রায় বাউন্স দেন নাভিন। পরের বলও ডট হয়।


এর পর নাভিন দুকথা শুনিয়েও দিয়েছেন আমিরকে। শেষ ওভারেও দুজনের মধ্যে বাদানুবাদ হয়। দুজনের মধ্যে কথাকাটাকাটি চলেছে ম্যাচ শেষ হওয়ার পরও। এমন তর্কাতর্কির মধ্যে অন্যরা এসে নাভিনকে থামানোর চেষ্টা করলেও থামেননি আফগান পেসার।


গণমাধ্যমের খবর অনুযায়ী ম্যাচ শেষে দুই দলের খেলোয়াড়রা করমর্দন সময় রেগে আফগান পেসারকে আফ্রিদি বলেন, “ছেলে, তোমার জন্মের আগ থেকে আমি আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি করছি।”


কথাটা মিথ্যা বলেননি আফ্রিদি! কারণ নাভিন-উল-হক জন্মগ্রহণ করেন ১৯৯৯ সালে। তার জন্মের আগেই আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় শহীদ আফ্রিদির। শুধু আন্তর্জাতিক অভিষেকই নয়, ওয়ানডের দ্রুততম সেঞ্চুরিও ততদিনে হয়ে গেছে এক সময়কার এই ড্যাশিং ওপেনারের।


আর এলপিএলের এই ম্যাচে ডাক মারেন আফ্রিদি। আর আফ্রিদির এমন আচরণ দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভারতীয় ভক্ত লেখেন, “ছেলে, তোমার জন্মের আগ থেকে গোল্ডেন ডাক পাচ্ছি, আজও গোল্ডেন ডাক পেয়েছি।”


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)