পরের ম্যাচ থেকেই পুরনো রূপে ফিরবেন সাকিব!

ক্রিকেট দুনিয়া November 27, 2020 836
পরের ম্যাচ থেকেই পুরনো রূপে ফিরবেন সাকিব!

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে শুরুতেই জেমকন খুলনাতে ডাক পান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তাকে নিয়ে অনেক আশা-ভরসা থাকলেও দুই ম্যাচ খেলেও তার প্রতিদান দিতে পারেননি তিনি। তবে পরের ম্যাচেই সাকিবকে পুরনো রুপে দেখা যাবে, এমনটা বিশ্বাস করেন খুলনার কোচ মিজানুর রহমান।


প্রথম ম্যাচে ফরচুন বরিশালের বিপক্ষে সাকিব করেছিলেন ১৩ বলে ১৫ রান। বল হাতে তিন ওভার করে ১৮ রানের খরচায় ঝুলিতে পুরেছিলেন ১ উইকেট। গতকাল দ্বিতীয় ম্যাচে মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে তিনি করেন ৯ বলে ১২ রান। বল হাতে ৪ ওভারে ২৭ রান দেন। নিতে পারেননি কোন উইকেট।


সাকিবের এমন পারফরম্যান্সে কোচ হতাশ হলেও আশা দেখছেন পরের ম্যাচ থেকেই। গণমাধ্যমকে মিজানুর বলেন, “সাকিব আল হাসান দেশের অন্যতম সেরা ক্রিকেটার। (তাঁর পারফরম্যান্স নিয়ে) সন্তুষ্ট হওয়ার কথা না। কিন্তু সাকিব আল হাসান অবশ্যই ফিরে আসবে। দুইটা ম্যাচ মাত্র গেলো। অনেক দিন ও খেলার মধ্যে ছিল না। আমার মনে হয় আর বেশি সময় নিবে। পরের ম্যাচ থেকেই সাকিবের রূপ দেখতে পারবো আশা করি।”


সাকিব ছাড়া মাহমুদউল্লাহ-ইমরুলরাও নেই ফর্মে। তিনি আরও বলেন, “শুধু রিয়াদ বা সাকিব না কিন্তু। ইমরুল কায়েসের নামের পেছনেও অনেকগুলো ওয়ানডে,টি-টোয়েন্টি আছে, বিজয় অনেক অভিজ্ঞ।


জাতীয় দলে খেলতেছে অনেক দিন। আপনি যদি নিচে যান, আরিফ অনেক অভিজ্ঞ। বাংলাদেশে হয়তো টি-টোয়েন্টি ওই রকম খেলে নাই। তবে ন্যাশনাল টিমে ছিল। শামীম পাটোয়ারি অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলে এসেছে। সে তার স্কিল শো করেছে।”


সূত্রঃ স্পোর্টসজোন২৪