পরবর্তী ম্যাচে ভুলগুলো শুধরে নিতে চান মুশফিক

ক্রিকেট দুনিয়া November 27, 2020 489
পরবর্তী ম্যাচে ভুলগুলো শুধরে নিতে চান মুশফিক

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে শুরুটা ভালো করতে পারেনি বেক্সিমকো ঢাকা। যেখানে নিজেদের প্রথম দুই ম্যাচের দুইটিতেই হেরেছে মুশফিকের নেতৃত্বাধীন দল। তার মধ্যে গতকাল দ্বিতীয় ম্যাচে বাজেভাবে হেরে পয়েন্ট টেবিলে তলানিতে চলে গিয়েছে বেক্সিমকো ঢাকা।


তবে অধিনায়ক মুশফিকুর রহিমের মতে । টি-টোয়েন্টিতে এমন দিন আসতে পারেই। কিন্তু পরবর্তী নিজেদের ভুলগুলো শুধরে পরিকল্পনার সঠিক বাস্তবায়ন করতে চান তিনি। গতকাল চট্টগ্রামের বিপক্ষে ম্যাচটিতে মাত্র ৮৮ রানে গুটিয়ে যায় ঢাকা।


এরপর আলাপকালে মুশফিক বলেন, “আজকের ম্যাচেও কিছু ইতিবাচক দিক আছে। নাঈম ভালো ব্যাটিং করেছে। এটা অন্য রকম একটা ট্র্যাক ছিল। তারপরও সে ভালো ব্যাট করেছে এবং দারুণ কিছু শট খেলেছে। কিন্তু কারও সমর্থন পায়নি। ইনশাআল্লাহ আমরা পরবর্তী খেলায় আরও ভালো পরিকল্পনা করব এবং সেটি কার্যকর করা চেষ্টা করব।”


“আজকের উইকেট আসলে স্পোর্টিং উইকেট ছিল। আমরা জানতাম যে প্রথম ম্যাচের মতো প্রথম ২/৩ ওভারে কিছু বাউন্স পাব। সত্যিই এটা বোলারদের জন্য ভালো। কারণ টি-টোয়েন্টি ফরম্যাটে আমরা এমন উইকেট দেখি। উইকেটে কোন সমস্যা ছিল না, সম্ভবত আমাদের খেলার ধরনই…।”– যোগ করেন তিনি।


মুশফিক আরও বলেন “সবমিলিয়ে আমি মনে করি টি-টোয়েন্টিতে এমন দিন আসবেই। কিন্তু ইনশাআল্লাহ আমরা সমস্যাগুলো খুঁজে বের করার চেষ্টা করব। ভুলগুলো শুধরে নেয়ার জন্য এবং পরিকল্পনাগুলো কার্যকর করার জন্য আমাদের সামনে এখনো আরও কিছু দিন আছে। গ্রুপ পর্বে আমাদের আরও ছয়টি ম্যাচ আছে।”


সূত্রঃ স্পোর্টসজোন২৪