এলপিএল খেলতে শ্রীলংকায় রাসেল, জেনে বিস্মিত কোচ

ক্রিকেট দুনিয়া 26th Nov 20 at 6:43pm 749
Googleplus Pint
এলপিএল খেলতে শ্রীলংকায় রাসেল, জেনে বিস্মিত কোচ

ইনজুরির কারণে নিউজিল্যান্ড সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল। জানা গেছিলো আজ থেকে শুরু হতে যাওয়া লঙ্কান প্রিমিয়ার লিগ থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন তিনি।


এ পর্যন্ত সবকিছু ঠিকই ছিল, কিন্তু গতকাল হঠাৎ করেই খবর বের হয় এলপিএল খেলতে বর্তমানে শ্রীলংকায় আছেন রাসেল, যা নিয়ে বিস্ময় জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ দলের হেড কোচ ফিল সিমন্স।


গত মাসে নিউজিল্যান্ড সফরের দল ঘোষণার সময় আইপিএলে ব্যস্ত ছিলেন আন্দ্রে রাসেল। পুরোপুরি সুস্থ নন কারণ দেখিয়ে সময় দল ঘোষণার আগে ৩ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ থেকে নিজেকে সরিয়ে নেন তিনি।


কাল থেকে শুরু হবে ওয়েস্ট ইন্ডিজ ও নিউজিল্যান্ডের মধ্যকার টি-টুয়েন্টি সিরিজটি, ইঞ্জুরির কারণ দেখিয়ে সে সিরিজে অনুপস্থিত থাকলেও একই সময়ে শুরু হতে যাওয়া এলপিএলে ঠিকই খেলছেন রাসেল।


নিউজিল্যান্ড সফরকে না বলে দিয়ে এলপিএলে খেলা নিয়ে দেখা দিয়েছে সমালোচনার। বিষয়টি নিয়ে কথা বলেছেন দলটির হেড কোচ ফিল সিমন্সও, “সে ওখানে (শ্রীলঙ্কায়)? এটা আমার জন্য একটা সংবাদ।


আমরা এখানে (নিউজিল্যান্ড) আসার পর থেকে তার সঙ্গে আমার কোন কথা হয়নি। সে আইপিএলে ছিল এবং তখন থেকেই তার সঙ্গে আমার যোগাযোগ নেই। আমি জানতাম না যে, সে শ্রীলঙ্কায়। পুরো পরিস্থিতি না জেনে আমি এই প্রসঙ্গে কিছু বলতে পারব না।”


কলম্বো কিংসের হয়ে লঙ্কান প্রিমিয়ার লিগে খেলবেন আন্দ্রে রাসেল, যদিও মাসের শুরুতে ফিটনেস জনিত কারণ দেখিয়ে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন তিনি। আজ থেকে শুরু হতে যাওয়া এলপিএলের উদ্বোধনী দিনেই মাঠে নামবে কলম্বো কিংস, রাত ৮ টায় তাদের প্রতিপক্ষ ক্যান্ডি টাস্কার্স।


সূত্রঃ ডেইলি স্পোর্টস বিডি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)