করোনা ভাইরাসে আক্রান্ত বাফুফে সভাপতি সালাউদ্দিন

ফুটবল দুনিয়া 26th Nov 20 at 10:40am 288
Googleplus Pint
করোনা ভাইরাসে আক্রান্ত বাফুফে সভাপতি সালাউদ্দিন

করোনা আক্রান্ত হয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন। তার ক’রোনা আক্রান্তের খবর সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।


বেশ কয়েকদিন ধরে কাশি হচ্ছিল তার, সেই সঙ্গে ছিল ঠান্ডাও। আর এ কারণে দীর্ঘদিনের সঙ্গী বাদল রায়কে শেষ বিদায় জানাতে যেতে পারেননি। সে সময় শঙ্কা বাসা বেধেছিল করোনায় আক্রান্ত কিনা তিনি! এরপর সেই আশঙ্কাটাই সত্য হলো।


গত মঙ্গলবার কোভিড-১৯ পরীক্ষা করান কাজী সালাউদ্দিন। এর একদিন পর বুধবার রাতে ফলাফল হাতে পেয়েছেন বাফুফে সভাপতি। সেই রিপোর্টে দেখা মিলেছে কোভিড-১৯ পজিটিভ সালাউদ্দিন।


৪ ডিসেম্বর কাতারের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচ বাংলাদেশের। ম্যাচটি দেখতে কাতার যাওয়ার কথা সালাউদ্দিনের। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ায় তার যাওয়ার বিষয়টি এখন অনিশ্চিত হয়ে পড়েছে। সেখানে বিশ্বকাপের ম্যাচ দেখা ছাড়াও কাতারের সঙ্গে ‘সমঝোতা চুক্তি’ করার কথা ছিল।


করোনা পজিটিভ হওয়ার আগেই বাফুফে সভাপতি তার শারীরিক অবস্থা খারাপের কথা জানিয়েছিলেন সংবাদমাধ্যমকে। মঙ্গলবার বিকেলে বাফুফে ভবনে তিনি বলেছিলেন, ‘আমার শরীরটা ভালো যাচ্ছে না। করোনা পরীক্ষা করতে দিয়েছি। ফল এখনও হাতে পাইনি। শরীরের ওপর নির্ভর করবে কাতার যেতে কিনা।’


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)