দেখে নিন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের আম্পায়ার ও রেফারির তালিকা

ক্রিকেট দুনিয়া 22 Nov 2020 at 7:00pm 1,071
Googleplus Pint
দেখে নিন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের আম্পায়ার ও রেফারির তালিকা

আগামী ২৪ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। চার-ছক্কার এই ফরম্যাট পরিচালনা করতে ১৮ জন আম্পায়ার ও ম্যাচ রেফারিকে নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে ম্যাচ রেফারি রয়েছেন ৬ জন ও বাকি ১২ জন হচ্ছেন ১ম, ২য়, ৩য় ও ৪র্থ আম্পায়ার।


ম্যাচ রেফারির ছয়জন হচ্ছেন– সালিম শায়েদ, শওকতুর রহমান চিনু, আখতার আহমেদ শিপার, নিয়ামুর রশিদ রাহুল, দেবব্রত পাল ও রকিবুল হাসান।


এছাড়া বাকী ১২জন আম্পায়ার হচ্ছেন– মাসুদুর রহমান মুকুল, মাহফুজুর রহমান লিটু, তানভির আহমেদ, শফিউদ্দিন আহমেদ বাবু, শরফদ্দৌলা ইবনে সৈকত, গাজী সোহেল, মোর্শেদ আলী খান সুমন, আলী আরমান রাজন, মোহাম্মদ সোহরাব হোসেন, আল মোহাম্মদ মনিরুজ্জামান, ইমরান পারভেজ রিপন, মোজাহিদুজ্জামান স্বপন।


বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশ নিতে যাচ্ছে পাঁচ দল- ফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম। ২৪ নভেম্বর বেক্সিমকো ঢাকা ও মিনিস্টার গ্রুপ রাজশাহীর ম্যাচ দিয়ে পর্দা উঠবে এই প্রতিযোগিতার। লিগ পর্বে প্রত্যেক দল একে অন্যের সঙ্গে দুইবার মুখোমুখি হবে, বিরতি থাকবে একদিন করে। এরপর এলিমিনেটর ও দুই কোয়ালিফায়ারের পর ১৮ ডিসেম্বর পর্দা নামবে বিসিবির আয়োজিত কুড়ি ওভারের প্রতিযোগিতাটি।


• একনজরে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ পরিচালনার দায়িত্বে যারা:


ম্যাচ রেফারি : সালিম শায়েদ, শওকতুর রহমান চিনু, আখতার আহমেদ শিপার, নিয়ামুর রশিদ রাহুল, দেবব্রত পাল ও রকিবুল হাসান।


আম্পায়ার : মাসুদুর রহমান মুকুল, মাহফুজুর রহমান লিটু, তানভির আহমেদ, শফিউদ্দিন আহমেদ বাবু, শরফদ্দৌলা ইবনে সৈকত, গাজী সোহেল, মোর্শেদ আলী খান সুমন, আলী আরমান রাজন, মোহাম্মদ সোহরাব হোসেন, আল মোহাম্মদ মনিরুজ্জামান, ইমরান পারভেজ রিপন, মোজাহিদুজ্জামান স্বপন।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)