সাইফদ্দিনের জন্য পাকিস্তান থেকে ব্যাট আনলেন তামিম

ক্রিকেট দুনিয়া 22 Nov 2020 at 10:58am 579
Googleplus Pint
সাইফদ্দিনের জন্য পাকিস্তান থেকে ব্যাট আনলেন তামিম

পাকিস্তান থেকে মোহাম্মাদ সাইফউদ্দিনের জন্য ব্যাট নিয়ে এসেছেন তামিম ইকবাল। যদিও ওয়ানডে দলপতির কাছ থেকে ব্যাটটি কিনে নিয়েছেন তরুণ এই অলরাউন্ডার। ক্রিকফ্রেঞ্জিকে বিষয়টি নিশ্চিত করেছেন সাইফউদ্দিন।


লম্বা সময় ধরে পাকিস্তানি কোম্পানি 'সিএ' ব্যাট দিয়ে খেলে আসছেন তামিম। এবার সেই দেশেই খেলতে যাওয়ার সময় ওয়ানডে দলপতিকে এই কোম্পানির একটি ব্যাট নিয়ে আসতে বলেন সাইফউদ্দিন। তবে তামিম পিএসএল ফাইনাল না খেললে ব্যাট পেতেন না এই তরুণ অলরাউন্ডার।


কারণ একটি ব্যাট প্রস্তুত করতে অন্তত ৭-১০দিন সময় লেগে যায়। যে জন্য সাইফউদ্দিন মন থেকেই চাচ্ছিলেন তামিমের দল যেন পিএসএলের ফাইনালে ওঠে। আর সাইফউদ্দিনের সেই চাওয়া পূরণ হওয়াতেই শনিবার ব্যাট বুঝে পেয়েছেন তিনি।


ক্রিকফ্রেঞ্জিকে সাইফউদ্দিন বলেন, 'ব্যাটটা উনার থেকে কিনেছি। উনি পিএসএলে যাওয়ার সময় বলেছিলাম একটা ভালো ব্যাট নিয়ে আসতে। উনি বলেছিলেন দল যদি ফাইনালে উঠে তাহলে নিয়ে আসবেন।'


'কারণ একটা ব্যাট অর্ডার করলেও তা প্রস্তুত করতে সপ্তাহ বা দশ দিন লেগে যায়। তাই ফাইনালে উঠলে নিয়ে আসবেন বলেছিলেন। আমি ৪০০ ডলার দিয়ে নিয়েছি ব্যাটটা। এই জন্যই চাচ্ছিলাম উনি যেন ফাইনাল খেলেন এবং ব্যাটটা নিয়ে আসেন' আরও যোগ করেন এই অলরাউন্ডার।


পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনাল খেলে ১৯ নভেম্বর দেশে ফিরেছেন তামিম ইকবাল। এরপর কোয়ারেন্টাইন শেষে করোনা নেগেটিভ হয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্য ২১ নভেম্বর (শনিবার) অনুশীলনে আসেন তিনি।


সকাল ৯টা থেকে বেলা ১১টার একটু পর পর্যন্ত চলে দলটির অনুশীলন। সে সময়েই তামিমের কাছ থেকে ব্যাট বুঝে নেন সাইফউদ্দিন। - ক্রিকফ্রেন্জি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)