টি-টোয়েন্টিতে এবছরের সর্বোচ্চ ৪ উইকেট শিকারি যারা

ক্রিকেট দুনিয়া 21 Nov 2020 at 6:45pm 247
Googleplus Pint
টি-টোয়েন্টিতে এবছরের সর্বোচ্চ ৪ উইকেট শিকারি যারা

চলতি বছরের মার্চ থেকেই করোনার প্রভাবে লম্বা সময় ধরে বন্ধ ছিল ২২ গজের খেলা ক্রিকেট। বিরতি কাটিয়ে খেলা ফিরলেও এখন পর্যন্ত ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল), ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), পাকিস্তান সুপার লিগ (পিএসএল) বাদে বড় এখন পর্যন্ত কোনো টি-টোয়েন্টি লিগ টুর্নামেন্ট মাঠে গড়ায়নি।


এই তিন টুর্নামেন্টে খেলা ক্রিকেটারদের ভেতর চলতি বছরের সর্বাধীক উইকেট শিকারী হিসেবে নাম লিখিয়েছেন পিএসএলে লাহোর কালান্দার্সের হয়ে খেলা হারিস রউফ। চলতি বছর ৩১ ইনিংস খেলে ঝুলিতে পুরেছেন ৫০টি উইকেট। যেহেতু তাঁর দল ফাইনালে উঠেছে তাই তাঁর সম্ভাবনা রয়েছে উইকেট সংখ্যা বাড়ানোর।


দ্বিতীয় অবস্থানে রয়েছেন হারিসের সতীর্থ শাহিন শাহ আফ্রিদি। ৩৩ ইনিংস খেলে শিকার করেছেন ৪৮ টি উইকেট। ফাইনালে তারও সম্ভাবনা রয়েছে উইকেট সংখ্যা বাড়িয়ে নেওয়ার। তালিকার তিন নম্বরে রয়েছেন আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খান। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলা এই স্পিনার ৩৯ ম্যাচে বাগিয়েছেন ৪৮ উইকেট।


আর চতুর্থ অবস্থানে রয়েছেন পাকিস্তানের শাদাব খান। ২৯ ইনিংসে বল করে ৩৮ উইকেট নিজের ঝুলিতে পুরেছেন এই ডানহাতি অলরাউন্ডার। - অর্থসূচক

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)