বরিশালের স্কোয়াড নিয়ে অসন্তুষ্ট তামিম, দেখে নিন পূর্নাঙ্গ স্কোয়াড

ক্রিকেট দুনিয়া 21 Nov 2020 at 3:17pm 841
Googleplus Pint
বরিশালের স্কোয়াড নিয়ে অসন্তুষ্ট তামিম, দেখে নিন পূর্নাঙ্গ স্কোয়াড

আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের দল গোছানোর জন্য গত ১২ নভেম্বর অনুষ্ঠিত হয় প্লেয়ার্স ড্রাফট, বিদেশি বিহীন এই টুর্নামেন্টে ড্রাফট শেষে প্রতিটা দলই নিজেদের সন্তুষ্টির কথা জানিয়েছিলেন। তামিম, আফিফ, তাসকিনদের নিয়ে গড়া ফরচুন বরিশালের টিম ম্যানেজমেন্টের কন্ঠেও ছিল স্বস্তির সুর।


কিন্তু স্কোয়াড নিয়ে আজ নিজের অসন্তুষ্টির কথা জানিয়েছেন ফরচুন রবিশালের অধিনায়ক তামিম ইকবাল, দলের অভিজ্ঞ ক্রিকেটারদের না থাকা নিজের অসন্তুষ্টির কারণ ব্যখ্যাও দিয়েছেন তিনি।


আজ থেকে আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের দলগুলোর দলীয় অনুশীলন, সকালেই টিম নিয়ে হাজির হয়েছিলো ফরচুন বরিশালও।


সেখানেই অনুশীলনের ফাঁকে সংবাদমাধ্যমের সাথে কথা বলেছেন তামিম ইকবাল, জানিয়েছেন নিজের অসন্তুষ্টির কথা। তামিম বলেন, “কোনো সন্দেহ নেই যে, আমরা ড্রাফটে কিছু ভুল করেছি। ড্রাফটে কিছু ভুল করেছি দেখেই কথা উঠছে।”


তবে হাল ছেড়ে দিচ্ছেন না তামিম, তরুণদের কাছ থেকেই সেরাটা বের করে দলকে ভালো অবস্থানে নিয়ে যেতে চান। তিনি বলেন, “ক্রিকেট অনিশ্চয়তার খেলা। এখন হয়তো আমার দলে এমন কিছু প্লেয়ার আছে, যাদের আমরা কেউ বড় করে দেখছি না। কিন্তু তাদের সবারই দারুণ টুর্নামেন্ট কাটতে পারে, যে কোন কিছু হতে পারে। আমি তেমন কিছুর আশায়ই থাকব।”


বর্তমান স্কোয়াড নিয়ে ম্যাচ জিততে হলে কি করতে হবে সেটাও জানিয়ে দিয়েছেন বরিশালের অধিনায়ক। তামিম বলেন, “আমার যে স্কোয়ডটা আছে, যদি সফল হতে হয়, আউট অব দ্য বক্স ক্রিকেট খেলতে হবে। সবসময় যেমন পরিকল্পনা করে খেলি, সেভাবে জেতাটা কঠিন হবে। যদি আমরা একটু আউট অব দ্য বক্স চিন্তা করতে পারি, অন্য দলকে সারপ্রাইজ দিতে পারি। তাহলে অবশ্যই সম্ভব হবে।”


ফরচুন বরিশাল স্কোয়াডঃ


তামিম ইকবাল (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম ও সোহরাওয়ার্দী শুভ।


সূত্রঃ ডেইলি স্পোর্টস বিডি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)