এলপিএল থেকে লোভনীয় প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিলেন তামিম!

খেলাধুলার বিবিধ 20 Nov 2020 at 1:52pm 1,199
Googleplus Pint
এলপিএল থেকে লোভনীয় প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিলেন তামিম!

লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) দল ঘোচাতে গিয়ে বারবার হোঁচট খেয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। একাধিকবার ধাক্কা খেয়ে পিছিয়েছে লিগটি। যার কারণে খেলোয়াড় ধরে রাখতে পারে নি ফ্র্যাঞ্চাইজিগুলো। আর এই আসরে তামিম ইকবালকে দলে ছেয়েছিল ফ্র্যাঞ্চাইজিগুলো। কিন্তু তাতে সাড়া দেননি টাইগার ওয়ানডে অধিনায়ক। লোভনীয় প্রস্তাবে তাকে চেয়েছিল তিনটি দল!


বারবার আসর পেছানোর কারণে তারকা ক্রিকেটারদের নিয়েই দল গঠন করতে চাইলেও সাড়া দেননি ক্রিকেটাররা। ক্রিস গেইল, আন্দ্রে রাসেল, ফ্যাফ ডু প্লেসিস, ডেভিড মিলার, স্বদেশী লাসিথ মালিঙ্গা সহ একাদিক ক্রিকেটাররা সংক্ষিপ্ত ফরম্যাটের এই প্রথম আসরকে না বলে দিয়েছেন। আর তাতেই দেশ সেরা ওপেনার ব্যাটসম্যান তামিমকে ছেয়েছিল দলগুলো। কিন্তু নাকচ করে দিয়েছেন তিনি।


এ বিষয়ে বাংলাদেশ দৈনিক সমকাল জানিয়েছে, লোভনীয় পারিশ্রমিকের প্রস্তাব সহকারে তামিমকে খেলার আমন্ত্রণ জানিয়েছিল তিন ফ্র্যাঞ্চাইজি। তবে তামিম তিনটি প্রস্তাবেই না-বোধক উত্তর জানিয়েছেন।



তামিম সদ্য পিএসএল খেলে দেশে ফিরেছেন। ২৪ নভেম্বর থেকে শুরু হবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ, যেখানে ফরচুন বরিশালকে নেতৃত্ব দেবেন ড্যাশিং এই ওপেনার। আর তাই বিদেশি লিগ নয়, আপাতত নিজের দেশের টুর্নামেন্টেই পূর্ণ মনোযোগ রাখতে চাইছেন তামিম। যার কারণে লোভনীয় প্রস্তাব পেয়েও না করে দিয়েছেন তামিম।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)