মাহমুদউল্লাহর জন্য সতীর্থদের প্রার্থনা

ক্রিকেট দুনিয়া November 8, 2020 1,008
মাহমুদউল্লাহর জন্য সতীর্থদের প্রার্থনা

আজ রবিবার পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে পাকিস্তানে যাওয়ার কথা ছিল মাহমুদউল্লাহর। পিএসএলের দল মুলতান সুলতানস নিয়েছিল মাহমুদউল্লাহকে। ওই টুর্নামেন্টে অংশ নিতেই করোনা পরীক্ষা করিয়েছিলেন তিনি। কিন্তু করোনার ফল এলো ‘পজিটিভ’!


মাহমুদউল্লাহ করোনা আক্রান্ত হয়েছেন জানতে পেরে তার সতীর্থরা মর্মাহত। বেশিরভাগ ক্রিকেটারই মাহমুদউল্লাহর জন্য প্রার্থনা করছেন এবং ক্রিকেট ভক্তদেরও প্রার্থনা করতে বলেছেন। গত ৬ নভেম্বর করোনা টেস্টের জন্য প্রথমবার নমুনা দেন মাহমুদউল্লাহ। প্রথম পরীক্ষায় পজিটিভ আসার পর আরেকবার নমুনা দেন। দ্বিতীয় পরীক্ষার ফলও পজিটিভ। করোনায় আক্রান্ত হলেও শারীরিকভাবে সুস্থ আছেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক। সামান্য ঠান্ডা, সর্দি ছাড়া তেমন কোনও উপসর্গ নেই।


মাহমুদউল্লাহর সুস্থতা কামনা করে সামাজিক যোগাযোগমাধ্যমে দোয়া চেয়েছেন মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মেহেদী হাসান, নাঈম হাসানসহ বেশ কয়েকজন ক্রিকেটার।


নিজের ফেসবুক পেজে মুশফিক লিখেছেন, ‘দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছি রিয়াদ ভাই। আশা করি আপনি শিগগিরই ফিরে আসবেন। মহান আল্লাহতায়ালা আপনার পরিবার ও আমাদের চারপাশের সবাইকে নিরাপদে রাখুন।’ ওপেনার ইমরুল কায়েস লিখেছেন, ‘মাহমুদউল্লাহ ভাইয়ের দ্রুত সুস্থতা কামনা করছি। ইনশাআল্লাহ শিগগিরই ফিরে আসার প্রত্যাশায়।’ মেহেদী হাসান লিখেছেন, ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন মাহমুদউল্লাহ ভাই। আমরা আপনার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছি।’ স্পিনার নাঈম হাসান লিখেছেন, ‘আপনার দ্রুত সুস্থতা কামনা করছি মাহমুদউল্লাহ ভাই।’ নাজমুল ইসলাম লিখেছেন, ‘দ্রুত সুস্থ হয়ে উঠুন মাহমুদউল্লাহ ভাই।’ পিএসএলে মুলতান সুলতানসে ডাক পাওয়া মাহমুদউল্লাহকে আপাতত কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে। করোনার কারণে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপেও তার খেলা নিয়ে সংশয় আছে।