অস্ট্রেলিয়া সফরে রোহিতকে বাদ দেওয়ায় সমালোচনার ঝড়

ক্রিকেট দুনিয়া 27 Oct 2020 at 2:16pm 1,529
Googleplus Pint
অস্ট্রেলিয়া সফরে রোহিতকে বাদ দেওয়ায় সমালোচনার ঝড়

তিনি নাকি আহত। আর তাই আসন্ন অস্ট্রেলিয়া সফরে তিন ফর্ম্যাটের কোনও দলেই তাঁকে রাখেননি নির্বাচকরা। অথচ সেই আহত রোহিত শর্মাকেই দেখা গেল মুম্বইয়ের নেটে অনুশীলন করতে। তাঁর অনুশীলনের ভিডিয়ো আবার টুইট করল মুম্বই ইন্ডিয়ান্স। যা দেখে নেটাগরিকদের প্রশ্ন, ঠিক কতটা আহত হিটম্যান? সুনীল গাওস্কর পর্যন্ত এই বিষয়ে ধোঁয়াশা কাটাতে বোর্ডের কাছে অনুরোধ করেছেন।


সোমবার সন্ধ্যায় আসন্ন অস্ট্রেলিয়া সফরের জন্য তিন ফর্ম্যাটে দল ঘোষণা করে বিসিসিআই। তিনটি দলেই ছিলেন না রোহিত শর্মা। টেস্ট দলে ছিলেন না ইশান্ত শর্মাও। দুই তারকাই চোটের জন্য আইপিএলে শেষ কয়েকটি ম্যাচ খেললেনি। বোর্ডও সরকারি বিজ্ঞপ্তিতে জানিয়েছে, দুই তারকার চোটের দিকে নজর রাখছে বোর্ডের মেডিক্যাল টিম।


আইপিএলে কয়েকটি ম্যাচ খেলার পরই চোট পান রোহিত। সেই চোটের জন্যই তাঁকে দলে নেওয়া হল না বলে জানা গিয়েছিল। এই পর্যন্ত সব ঠিকই ছিল। সমস্যার সূত্রপাত মুম্বই ইন্ডিয়ান্সের পোস্ট করা ভিডিয়োর পর থেকে। যেখানে দেখা যাচ্ছে নেটে স্বাভাবিক ভাবেই ব্যাট করছেন হিটম্যান।


আইপিএলে তিনি ফের ব্যাট হাতে নামতে পারেন, এমন কথাও শোনা যাচ্ছে। তা হলে রোহিতের চোট ঠিক কতটা? গাওস্করের প্রশ্ন, “নেটে যে এ ভাবে ব্যাট করছে, তার চোট কতটা যে দেড় মাস পরের সফর থেকে বাদ দিতে হল?” এ বিষয়ে বোর্ডের ব্যাখ্যাও চেয়েছেন তিনি।


সূত্রঃ আনন্দবাজার

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)