এলপিএল থেকে নাম প্রত্যাহার করলেন ৫ বিদেশি ক্রিকেটার

ক্রিকেট দুনিয়া 27 Oct 2020 at 11:30am 4,052
Googleplus Pint
এলপিএল থেকে নাম প্রত্যাহার করলেন ৫ বিদেশি ক্রিকেটার

লঙ্কান প্রিমিয়ার লিগে নাটক যেন থামছেই না, বার বার পিছিয়ে যাওয়ার পর শেষ পর্যন্ত দিনক্ষণ চূড়ান্ত হলেও বিদেশি ক্রিকেটারদের নিয়ে আবারও অনিশ্চিত যাত্রা এলপিএলের। প্লেয়ার ড্রাফটের কয়েকদিনের মধ্যেই টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছে আন্দ্রে রাসেল, ডেভিড মালান, ডু প্লেসিসসহ ৫ বিদেশি ক্রিকেটার।


এমনিতেই লঙ্কান প্রিমিয়ার লিগে তারকাদের উপস্থিতি ছিল না বললেই চলে, তবুও ক্রিস গেইল, আন্দ্রে রাসেলদের নাম থাকায় কিছুটা স্বস্তিতেই ছিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। তবে সেটা খুব বেশি দীর্ঘ হলো না, হাতেগোনা তারকাদের মধ্যে আন্দ্রে রাসেল, ডেভিড মিলার, ডু প্লেসিস, ডেভিড মিলার ও মানবিন্দর বিসলা নাম প্রত্যাহার করে নিয়েছেন।


ইংল্যান্ড আগামী মাসেই দক্ষিণ আফ্রিকা সফরে যাবে, সেই সিরিজে ব্যস্ত থাকায় খেলা হচ্ছে না মিলার, ডু প্লেসিস ও মালানের; যে কারণে নাম প্রত্যাহার করাটা অস্বাভাবিক নয়। তবে আন্দ্রে রাসেলের এরকম কোন ব্যস্ততা নেই, নিউজিল্যান্ড সফরের দলে জায়গা হয়নি তার; তবুও এলপিএলে খেলতে অস্বীকৃতি জানিয়েছেন রাসেল।


ভারতীয় ক্রিকেটারদের দেশের বাহিরের কোন টি-টোয়েন্টি লিগে খেলতে দেখা যায় না, ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সেই অনুমতিও নেই। তবে লঙ্কান প্রিমিয়ার লিগে কয়েকজনকে দেখা গেছে, যদিও কেউই আর ভারতের শীর্ষ পর্যায়ে খেলেন না। তাদের মধ্যে মানবিন্দর বিসলাও একজন, তিনিও এপিএলে খেলবেন না বলে জানিয়েছেন শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডকে।


আগামী ২১ নভেম্বর থেকে মাঠে গড়াবে লঙ্কান প্রিমিয়ার লিগের খেলা, ৫ দলের এই টুর্নামেন্টের ফাইনাল ১৩ ডিসেম্বর। বিদেশি ক্রিকেটারদের এলপিএলে অংশ নিতে নভেম্বরের শুরুতেই শ্রীলঙ্কায় পৌঁছাতে হবে, সেখানে পৌঁছে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন শেষ করে দলের সাথে যোগ দিতে পারবেন। - ডেইলি স্পোর্টস বিডি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)