ম্যাচ জেতানোর পর যা বললেন ইউনিভার্স বস গেইল

ক্রিকেট দুনিয়া 27 Oct 2020 at 10:48am 3,421
Googleplus Pint
ম্যাচ জেতানোর পর যা বললেন ইউনিভার্স বস গেইল

নামের পাশে টি-টোয়েন্টি ক্রিকেটের অনেক রেকর্ড। তবুও এবারের আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের একাদশে জায়গা পাচ্ছিলেন না ক্রিস গেইল। তরুণদের সুযোগ দিতে বয়সের কারণেই অনেকটা বাদ পড়তে হয় তাকে। কিন্তু অপেক্ষার পর দলে সুযোগ পেয়েই একের পর এক দারুণ ইনিংস খেলে যাচ্ছেন গেইল। সেই সাথে প্রমাণ করেছেন বয়স শুধু সংখ্যা মাত্র।


আইপিএলের ৪৬ তম ম্যাচটিতে সোমবার কলকাতার দেওয়া ১৫০ রানের জবাবে ব্যাট করতে নেমে ভাল সূচনা এনে দিয়েও ইনিংস বড় করতে ব্যর্থ হন রাহুল। ৪৭ রানের জুটির পর ব্যক্তিগত ২৮ রানে ফেরেন পাঞ্জাব অধিনায়ক। তবে এরপর দারুণ জুটি গড়েন ক্রিস গেইল ও মনদীপ সিং। ব্যাটিংয়ে নেমেই ঝড় তোলেন গেইল।


অপরপ্রান্তে সাবধানী ব্যাটিংয়ে ৪৯ বলে ফিফটি তুলে নেন মনদীপ সিং। ছক্কার ঝড় তুলে ২৫ বলে ফিফটি পূরণ করেন গেইল। দলের জয় থেকে ৩ রান যখন দূরে তখন ২৯ বলে ৫ ছক্কা ও ২ বাউন্ডারিতে ৫১ রানের ইনিংস খেলে ফেরেন গেইল। এই ইনিংসের পথে পাঞ্জাবের হয়ে ১০০০ রানের মাইলফলকেও নাম লেখান গেইল। পরবর্তীতে মনদীপের ৬৬* রানে ৮ উইকেটের জয় পায় পাঞ্জাব।


দারুণ এই ইনিংস খেলার পর ম্যাচ সেরা পুরস্কার জিতে নেন গেইল। এ সময় তিনি নিজের পারফর্মের ব্যাপারে বলেন, ‘আমি না খেললেও মাঠের বাইরে প্রশিক্ষণ পেয়েছি। আমি রান করেছি। জিম ভালো লাগছে, নিজেকে এবং দল সম্পর্কে ভাল অনুভূতি ছিল। ’


গেইল আরও বলেন, ‘ আজ কোচ সিনিয়র খেলোয়াড়দের বলেছিলেন, আমাদের অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচগুলোতে ভাল পারফর্ম করতে হবে , আমি খুশি যে, আমরা অবদান রাখতে পেরেছি। এবং দলের তরুণরা আমাকে বলছেন, ‘ ইয়ংস্টার, অবসর গ্রহণ করবেন না।’


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)