স্টোকসের দুর্দান্ত সেঞ্চুরিতে মুম্বাইকে উড়িয়ে দিল রাজস্থান

ক্রিকেট দুনিয়া 26 Oct 2020 at 8:24am 710
Googleplus Pint
স্টোকসের দুর্দান্ত সেঞ্চুরিতে মুম্বাইকে উড়িয়ে দিল রাজস্থান

দীর্ঘ বিরতির পর মাঝপথে আইপিএলে খেলতে আসা স্টোকস যেন নিজেকে খুঁজে পাচ্ছিলেন না। অবশেষে রাজস্থান রয়্যালসের বাঁচা মরার ম্যাচেই জ্বলে উঠলেন এই অলরাউন্ডার। ব্যাট হাতে ঝড়ো সেঞ্চুরি হাঁকিয়ে মুম্বাইয়ের বিপক্ষে দলকে ৮ উইকেটের জয় উপহার দিয়েছেন স্টোকস।


আইপিএলের আজ দিনের দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালসের বিপক্ষে পান্ডিয়ার ঝড়ো ব্যাটিংয়ে ৫ উইকেটে ১৯৫ রান সংগ্রহ করে মুম্বাই ইন্ডিয়ান্স।


জবাবে ব্যাট করতে নেমে স্টোকসের অপরাজিত ৬০ বলে ৩ ছক্কা ও ১৪ বাউন্ডারিতে অপরাজিত ১০৭ ও স্যামসনের ৩১ বলে ৩ ছক্কা ও ৪ বাউন্ডারিতে অপরাজিত ৫১ রানে ৮ উইকেটের জয় তুলে নেয় রাজস্থান রয়্যালস। আইপিএলে এটি স্টোকসের দ্বিতীয় সেঞ্চুরি।


টসে জিতে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি মুম্বাইয়ের। প্রথম ওভারেই ফিরে যান ওপেনার ডি কক৷ এরপর ভাল জুটি গড়েন সূর্যকুমার ও ইশান কিষান। ৩৬ বলে ৩৭ রান করেন কিষান। আর ২৬ বলে ৪০ রান করে আউট হন সূর্যকুমার।


এই দুজনের বিদায়ের পর দ্রুতই ফিরে যান পোলার্ডও। তবে শেষ দিকে নেমে ঝড় তোলেন হার্দিক পান্ডিয়া। ছক্কার ফুলঝুরিতে মাত্র ১৯ বলেই তুলে নেন ফিফটি। তার অপরাজিত ২১ বলে ৭ ছক্কা ও ২ বাউন্ডারিতে ৬০ রানে ৫ উইকেটে ১৯৫ রানের বড় পুঁজি পায় মুম্বাই।


সংক্ষিপ্ত স্কোর:

মুম্বাই ইন্ডিয়ান্স ১৯৫/৫(২০)

পান্ডিয়া ৬০*, সূর্যকুমার যাদব ৪০(২৬)

গোপাল ২/৩০, আর্চার ২/৩১।


রাজস্থান রয়্যালস ১৯৬/২(১৮.২)

স্টোকস ১০৭(৬০)*, স্যামসন ৫৪(৩১)*

প্যাটিনসন ২/৪০।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)