চেন্নাইকে লজ্জায় ডুবিয়ে বড় জয় পেলো মুম্বাই

ক্রিকেট দুনিয়া 24 Oct 2020 at 8:31am 500
Googleplus Pint
চেন্নাইকে লজ্জায় ডুবিয়ে বড় জয় পেলো মুম্বাই

‘শনির দশা’ বাক্যটির যথাযথ উদাহরন চেন্নাই সুপার কিংস। যে দলটি আইপিএলের সব সয়ম ভক্তদের প্রত্যাশা মিটাতে সক্ষম হয়েছে সেই দলটি এবারের আসরে শনির দশার কবলে পড়েছে। জয়তো দূরের কথা স্কোর বোর্ডে বড় সংগ্রহ তুলতেই হিমশিম খাচ্ছে ধোনির পুরো দল।


শারজা ক্রিকেট স্টেডিয়ামে ২৩ অক্টোবর টসে জিতে মুম্বাই প্রথমে ব্যাটিং করার আমন্ত্রণ জানায় চেন্নাইকে। বল হাতে এদিন সুপার কিংসের সামনে তান্ডব চালায় মুম্বাইয়ের বোলারেরা। কোন ব্যাটসম্যানকেই রান মুখ দেখতে দেয় নি টেরন্ট বোল্ট, বুমরা ও রাহুল।


০,১,২,০ এটা কারো ফোন নম্বর নয়। চেন্নাই সুপার কিংস এর প্রথম চার ব্যাটসম্যানের রানের সংখ্যা। দলের মধ্যে স্যাম কারান ছিলেন ব্যাতিক্রম। নিজের ৫২ রানে দলের স্কোর বোর্ডে জমা করেন ৯ উইকেটে ১১৪ রান। আইপিএল থেকে আগেই ছিটকে গিয়েছিল চেন্নাই। নিয়মরক্ষার ম্যাচে মুম্বাইয়ের সামনে আরো কোন ঠাসা হয়ে পড়েন তিন বারের চ্যাম্পিয়ানেরা।


টেন্ট বোল্ট ১৮ রানে ৪ উইকেট তুলে সুপার কিংস এর উপর একাই তান্ডব চালিয়েছেন। জবাবে ব্যাট করতে নেমে এবারের আইপিএলের সবচেয়ে বড় জয় নিজেদের করে নিতে মুম্বাইকে খেলতে হয়েছে ১২.২ বল। ইসান ক্ষ্ণৃান (৬৮) এবং ডিকক (৪৬) রানে ভর করে ১০ উইকেটে বড় জয় নিজেদের করে নেয় মুকেশ আম্বিনির মুম্বাই।


সংক্ষিপ্ত স্কোরঃ


চেন্নাই সুপার কিংস ১১৪/৯ (স্যাম কারেন ৫২, মহেন্দ্র সিং ধোনি ১৬, ইমরান তাহির ১৩*, শারদুল ঠাকুর ১১, ট্রেন্ট বোল্ট ৪/১৮, রাহুল চাহার ২/২২ জাসপ্রিত বুমরাহ ২/২৫)।


মুম্বাই ইন্ডিয়ানস ১১৫/০, ওভারঃ ১২.৩; (ইশান কিশান ৬৮*, কুইন্টন ডি কক ৪৬*)।


ম্যাচ সেরাঃ ট্রেন্ট বোল্ট (মুম্বাই ইন্ডিয়ানস)।


সূত্রঃ আমাদের সময়/ডেইলি স্পোর্টস বিডি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)