রাতে মুখোমুখি হচ্ছে মুম্বাই-চেন্নাই, দেখে নিন সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া 23 Oct 2020 at 3:31pm 653
Googleplus Pint
রাতে মুখোমুখি হচ্ছে মুম্বাই-চেন্নাই, দেখে নিন সম্ভাব্য একাদশ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স। দুবাইয়ে বাংলাদেশ সময় রাত আটটায় ম্যাচটি শুরু হবে। প্রথম ম্যাচে এই দুই দল মুখোমুখি লড়াইয়ে নেমেছিল।


সেই ম্যাচে হারতে হয় রোহিতের দলকে। ৫ উইকেটে জয় পায় ধোনির নেতৃত্বাধীন দল। তার পর থেকে অবশ্য রোহিতের দল মুম্বাইয়ের পারফরমেন্স ছিল দুর্দান্ত।


অন্যদিকে ধোনির দলকে সবাই শক্তিশালী দল বলেই জানে। তবে এবার এই দলের পারফরম্যান্স তেমন ভালো নয়। একের পর এক ম্যাচে হার হচ্ছে ধোনির দলের। ইতিমধ্যে প্লে-অফ থেকে চিটকেও গেছে দলটি।


মুম্বাই প্রায় প্লে অফের কাছাকাছি। তারা পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। ৯টি ম্যাচে তারা ৬টিতে জয় পেয়েছে। বিপরীতে, চেন্নাই ১০টি ম্যাচে ৩টিতে জয় পেয়ে টেবিলের একেবারে নীচে রয়েছে।


মুম্বাই ইন্ডিয়ান্সের সম্ভাব্য সেরা একাদশ: রোহিত শর্মা, কুইন্টন ডি কক, সূর্যকুমার যাদব, সৌরভ তিওয়ারি, কাইরন পোলার্ড, হার্ডিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, নাথান কুল্টার-নীল, রাহুল চাহার, জসপ্রিত বুমরা এবং ট্রেন্ট বোল্ট।


চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য সেরা একাদশ: ফাফ ডু প্লেসিস, রুতুরাজ গায়কোয়াডদ, শেন ওয়াটসন, অম্বাতি রায়ডু, এমএস ধোনি, স্যাম কুরান, রবীন্দ্র জাদেজা, দীপক চাহার, শারদুল ঠাকুর, পীযূষ চাওলা এবং জোশ হ্যাজলউড/ইমরান তাহির।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)