রাতে মুখোমুখি হবে দিল্লি-পাঞ্জাব, দেখে নিন সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া October 20, 2020 1,204
রাতে মুখোমুখি হবে দিল্লি-পাঞ্জাব, দেখে নিন সম্ভাব্য একাদশ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ মুখোমুখি ক্রিস গেইলের কিংস ইলেভেন পাঞ্জাব ও কাগিসো রাবাদার দিল্লি ক্যাপিটালস। দুবাইয়ে বাংলাদেশ সময় রাত আটটায় ম্যাচটি শুরু হবে।


মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ঐতিহাসিক ম্যাচে জেতার পরে আজ আর একটি কঠিন পরীক্ষার সামনে গেইল- ম্যাক্সওয়েলরা। এ বার সামনে পয়েন্ট টেবলের শীর্ষে থাকা দিল্লি ক্যাপিটালস।


পরপর দু’ম্যাচে জয়ের আত্মবিশ্বাস থাকলেও কে এল রাহুলদের প্রধান চিন্তা ডেথ বেলিং এবং গ্লেন ম্যাক্সওয়েলের ছন্দে না থাকা। শেষ দুটি ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে অনেকটা আত্মবিশ্বাস ফিরে পেয়েছে কে এল রাহুলের দল।


অপরদিকে ৯ ম্যাচের মধ্যে সাতটিতে জিতে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে রয়েছে শ্রেয়স আইয়রের দিল্লি ক্যাপিটালস। লিগ টেবিলের যা পরিস্থিতি তাতে আর একটি ম্যাচ জিতলেই শেষ চার কার্যত পাকা হয়ে যাবে কোচ রিকি পন্টিংয়ের দলের।


কিংস ইলেভেন পাঞ্জাবের সম্ভাব্য সেরা একাদশঃ

লোকেশ রাহুল (অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, নিকোলাস পুরান, গ্লেন ম্যাক্সওয়েল, দীপক হুদা, ক্রিস জর্দান, মুরুগান অশ্বিন, রবি বিষ্ণোই, মোহাম্মদ শামি, আর্শদীপ সিং।


দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য সেরা একাদশঃ

শিখর ধাওয়ান, পৃথ্বী শ, শ্রেয়স আইয়ার (অধিনায়ক), আজিঙ্কা রাহানে, মার্কাস স্টইনিস, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, রবিচন্দ্রণ অশ্বিন, তুষার দেশপান্ডে, কাগিসো রাবাদা, আনরিচ নর্টজে।


সূত্রঃ স্পোর্টসজোন২৪