ইনজুরিতে পড়ে আইপিএল শেষ ব্রাভোর!

ক্রিকেট দুনিয়া October 19, 2020 614
ইনজুরিতে পড়ে আইপিএল শেষ ব্রাভোর!

ইনজুরির কারণে আইপিএলের প্রথম কয়েকটি ম্যাচে খেলতে পারেন নি ডোয়াইন ব্রাভো। ইনজুরি কাটিয়ে মাঠে নেমে কয়েকটি ম্যাচ খেলার পরেই ফের কুঁচকির চোটের কারণে সম্ভবত পুরো আইপিএল থেকে ছিটকে গেলেন এই ক্যারিবিয়ান অলরাউন্ডার। এমনটাই জানিয়েছেন চেন্নাইয়ের হেড কোচ স্টিফেন ফ্লেমিং।


আইপিএলের ৩৪ তম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আবারও কুঁচকির পুরনো চোটের কবলে পড়েন ব্র্যাভো। ম্যাচের শেষে ফ্লেমিং বলেন, ‘ব্র্যাভোর কুঁচকিতে সমস্যা হয়েছে। চোটের জেরে ম্যাচের শেষ ওভারও করতে পারেননি। সেজন্য খুব হতাশ। ব্রাভোর শারীরিক অবস্থার পর্যবেক্ষণ করা হচ্ছে। দু’সপ্তাহের জন্য হয়তো মাঠের বাইরে থাকতে হবে ব্র্যাভোকে।’


ফ্লেমিংয়ের কথায় যদি দুই সপ্তাহ মাাঠের বাইরে থাকতে হয় ব্রাভোকে সেক্ষেত্রে হয়ত এবারের আইপিএলে মাঠে নামা হবেনা তার। কেননা আইপিএল থেকে প্রায় গ্রুপ পর্ব থেকেই বিদায়ের শঙ্কায় সিএসকি। আর যদি তাই হয় তবে আর মাঠে নামা হবেনা ব্রাভোর।


এমনিতেই চাপে আছে চেন্নাই। এবার তাদের পারফরম্যান্স অত্যন্ত খারাপ। তারইমধ্যে টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ সময় ব্র্যাভো খেলতে না পারায় মহেন্দ্র সিং ধোনির চাপ আরও বাড়ল।


প্রসঙ্গত চোটের কারণে ইতিমধ্যে এবারের আইপিএল থেকে ছিটকে গেছেন সানরাইজার্স হায়দরাবাদের ভুবনেশ্বর কুমার ও মিচেল মার্শ, দিল্লির পেসার ইশান্ত শর্মা ও লেগ স্পিনার অমিত মিশ্র, কলকাতার পেসার আলি খান। - স্পোর্টসজোন২৪