গতকাল ধারাভাষ্য দিলেন, আজ না ফেরার দেশে ডিন জোন্স

ক্রিকেট দুনিয়া September 24, 2020 5,219
গতকাল ধারাভাষ্য দিলেন, আজ না ফেরার দেশে ডিন জোন্স

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গতকালের কলকাতা নাইট রাইডার্স ও মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচে ধারাভাষ্য দিয়েছেন তিনি। আজ না ফেরার দেশে চলে গেলেন তিনি৷ বলছিলাম সাবেক অজি ক্রিকেটার ও জনপ্রিয় ধারাভাষ্যকার ডিন জোন্সের কথা৷


৫৯ বছর বয়সী এই সাবেক ক্রিকেটার আজ হৃদরোগে আক্রান্ত হয়ে ভারতের মুম্বাইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। চলতি আইপিএলে চলতি ব্রেট লি- আকাশ চোপড়াদের সাথে দায়িত্ব পালন করছিলেন ডিন জোন্স।


কিন্তু আজ সকাল ১১ টার দিকে হঠাৎই বুকে ব্যাথা উঠে তার। সেই সময় হোটেলের করিডোরে সহকর্মীর সঙ্গে ব্যাট-বল নিয়ে মেতে উঠেছিলেন। আর সেখানেই পড়ে গেলে তাকে হাসপাতালে নেওয়া হয়। এরপর দুপুরের দিকেই পরপারে পাড়ি জমান তিনি।


তার মৃ’ত্যু নিয়ে স্টার স্পোর্টস এক বিবৃতিতে বলেছেম, ‌“অতীব দুঃখের সঙ্গে আমরা ডিন জোন্সের মৃত্যুর খবর জানাচ্ছি। তিনি আকস্মিক হার্ট অ্যাটাকে মৃ’ত্যুবরণ করেছেন।


আমরা তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই, এই কঠিন সময়ে তাদের পাশে দাঁড়াতে চাই আমরা। প্রয়োজনীয় কার্যক্রমের ব্যাপারে আমরা অস্ট্রেলিয়ান হাই কমিশনের সঙ্গে যোগাযোগ রাখছি।”


প্রসঙ্গত যে, ১৯৮৪ সালে অস্ট্রেলিয়ার জার্সি গায়ে অভিষেকের পর ৫২ টেস্টে ৪৬.৫৫ গড়ে ১১ সেঞ্চুরিসহ করেন ৩ হাজার ৬৩১ রান। ওয়ানডেতে ১৬৪ ম্যাচে ৪৪.৬১ গড়ে ৭ সেঞ্চুরি ও ৪৬ হাফসেঞ্চুরিত করেছেন ৬ হাজার ৬৮ রান।


সূত্রঃ স্পোর্টসজোন২৪