আইপিএলে ইনজুরিতে ‘৬’ তারকা ক্রিকেটার

ক্রিকেট দুনিয়া September 23, 2020 2,107
আইপিএলে ইনজুরিতে ‘৬’ তারকা ক্রিকেটার

ক’রোনাকালে গত ১৯ সেপ্টেম্বর শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসর। জমজমাট এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে ইতিমধ্যে ৪ টি ম্যাচ মাঠে গড়ালেও ইনজুরির কারণে খেলতে পারছেন না ৬ তারকা ক্রিকেটার।


তারা হচ্ছেন– ডোয়াইন ব্রাভো (চেন্নাই সুপার কিংস), কেন উইলিয়ামসন ও মিচেল মার্শ (সানরাইজার্স হায়দ্রাবাদ) , রবিচন্দ্রন অশ্বিন ও ইশান্ত শর্মা (দিল্লি ক্যাপিটালস) এবং নাথান কোল্টার-নাইল (মুম্বাই ইন্ডিয়ান্স)।


ডোয়াইন ব্রাভো– চেন্নাই সুপার কিংসের হয়ে এখনো মাঠে নামতে পারেননি এই ক্যারিবিয়ান তারকা অলরাউন্ডার। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) দলকে চ্যাম্পিয়ন করার ম্যাচে ইনজুরিতে পড়া ব্রাভো নিজেদের প্রথম দুই ম্যাচ খেলতে পারেন নি।


কেন উইলিয়ামসন– আইপিএল শুরুর আগে হায়দ্রাবাদের দলীয় অনুশীলনের সময় ইনজুরিতে পড়েন এই কিউই অধিনায়ক। মাংসপেশিতে চোট পাওয়াতে এখনো মাঠে নামতে পারেননি তিনি। এদিকে নিজেদের মিডল অর্ডার ব্যর্থতার কারণে প্রথম ম্যাচেই হেরেছে তার দল হায়দ্রাবাদ।


মিচেল মার্শ– আসরের নিজেদের প্রথম ম্যাচে একাদশে সুযোগ পেয়েছিলেন এই অজি অলরাউন্ডার। আর সেই ম্যাচে চোট পেয়ে বসেন মার্শ। নিজের প্রথম ওভার করতে আসলে পায়ের গোড়ালিতে চোট পান তিনি। এতে চার বল করেই মাঠ ছাড়তে হয় তাকে।


রবিচন্দ্রন অশ্বিন– নিজেদের প্রথম ম্যাচে খেলতে নেমে ইনজুরিতে পড়েন এই ভারতীয় অলরাউন্ডার। দিল্লি ক্যাপিটালসের জয়ে অবদান রাখলেও দুঃসংবাদ পান তিনি। তবে দ্রুত মাঠে ফিরতে পারবেন তিনি।


ইশান্ত শর্মা– দিল্লি ক্যাপিটালসের হয়ে এখনো মাঠে নামতে পারেননি এই পেসার। ম্যাচের আগেরদিন অনুশীলনে পিঠে চোট পান। যার কারণে এখনো মাঠে ফিরতে পারেননি তিনি। পিঠের ব্যথা কমলে দ্রুত মাঠে ফিরবেন তিনি।


নাথান কোল্টার নাইল– ইনজুরির কারণে এখনো মাঠে নামতে পারেননি এই অজি পেসার। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আসরের উদ্বোধনী ম্যাচে খেলতে পারেননি তিনি। তবে দ্রুত সুস্থ হয়ে অনুশীলনে ফিরছেন নাইল।


সূত্রঃ স্পোর্টসজোন২৪