টাইগারদের অপেক্ষায় শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডও

ক্রিকেট দুনিয়া 22 Sep 2020 at 3:46pm 316
Googleplus Pint
টাইগারদের অপেক্ষায় শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডও

বাংলাদেশকে আতিথেয়তা দেয়ার ব্যাপারে এখন পর্যন্ত সরকারের নির্দেশনার অপেক্ষায় আছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। বোর্ডের সহ-সভাপতি রাভিন বিক্রমরত্নের প্রত্যাশা দুই তিন দিনের মধ্যেই এই ব্যাপারে একটি দিকনির্দেশনা দেবে স্বাস্থ্য মন্ত্রণালয়।


তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে চলতি মাসেই শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশের। কিন্তু দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় সফরটির সঙ্গে বেশ কিছু শর্ত জুড়ে দেয়। এগুলোর মধ্যে ছিল ৩০ জনের বেশি নিয়ে সফর না করা, ১৪ দিন কোয়ারেন্টিনে থাকা, কোয়ারেন্টিনে থাকার সময় হোটেল কক্ষ থেকে বের না হওয়া এবং সফরে কোনো সাপোর্ট স্টাফ না নেয়া।


শ্রীলঙ্কার বেঁধে দেয়া শর্তাবলী মেনে সফরে রাজি হয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সে কারণেই মুমিনুলদের এই সিরিজটি শঙ্কার মুখে পড়েছে। তবে বিক্রমরত্ন এখনও ভালো কিছুর অপেক্ষাতেই রয়েছেন। তিনি জানিয়েছেন বিসিবির সঙ্গেও নাকি তার বোর্ড নিয়মিত যোগাযোগ রাখছে।


এসএলসির সহ সভাপতি বলেন, আমরা স্বাস্থ্য মন্ত্রণালয়ের গাইডলাইনের জন্য অপেক্ষা করছি। সেটা আসতে আরো দুই থেকে তিন দিনের মতো সময় লাগতে পারে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে এই ব্যাপারে আমরা নিয়মিত যোগাযোগ রাখছি।


সূত্রঃ আমাদের সময়

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)