সতীর্থের সাথে ধাক্কা খেয়ে শুয়ে চিৎ রশিদ খান

ক্রিকেট দুনিয়া 22 Sep 2020 at 10:19am 11,773
Googleplus Pint
সতীর্থের সাথে ধাক্কা খেয়ে শুয়ে চিৎ রশিদ খান

হায়দরাবাদের অলআউট হওয়ার পথে বেশ বড় একটি ভুমিকা ছিল রশিদ খান ও অভিষেকের ভুল বুঝা বুঝিতে রান আউট হয়ে অভিষেকের আউট হওয়া। ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে এই রান আউট ব্যাকফুটে ফেলে দেয় হায়দরাবাদকে। ম্যাচটিতে আগে ব্যাট করতে নেমে আরসিবি ১৬৩ রানের পুঁজি দাড় করায়। জবাবে ১৫৩ রানে গুটিয়ে যায় হায়দরাবাদ।


ইনিংসের ১৭তম ওভারের তৃতীয় বলে প্রিয়ম জর্জের বিদায়ের পর ব্যাটিংয়ে আসেন রশিদ খান। তখন হায়দরাবাদের প্রয়োজন ছিল ২২ বলে ৩৫ রান। এমন সময়ে ব্যাটিংয়ে এসে প্রথম বলেই বাউন্ডারি মারেন রশিদ। পরের বলে নেন ১ রান। ওভারের শেষ বলে দুর্ভাগ্যের শিকার হন অভিষেক।


যেখানে দুবের কাটার বলকে লেগ সাইডে ঠেলে দিয়ে দুই রান নিতে দৌড়াতে থাকেন অভিষেক ও রশিদ খান। দুজনেই বলের দিকে দেখছিলেন আর দৌড়াচ্ছিলেন। প্রথম রান কমপ্লিট করে দ্বিতীয় রান নেওয়ার সময় পিচের মাঝ পথে দুজনের অদেখাতে মুখোমুখি ধাক্কা লেগে যায়। এতে আউট হয়ে ফিরে যান অভিষেক।


মুখোমুখি ধাক্কাতের বেশ আঘাত পান রশিদ। সাথেই মাটিতে শুয়ে পড়েন পরবর্তীতে ফিজিও বেশ কিছুক্ষণ ট্রিটমেন্ট করার পর আবারো ব্যাটিংয়ে নামেন রশিদ। তবে আর ১ রানও করতে পারেননি তিনি। ৫ রান করেই সাইনির বলে বোল্ড হন তিনি।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)