জয় দিয়েই আসর শুরু করল কোহলির ব্যাঙ্গালোর

ক্রিকেট দুনিয়া 22 Sep 2020 at 9:51am 553
Googleplus Pint
জয় দিয়েই আসর শুরু করল কোহলির ব্যাঙ্গালোর

সানরাইজার্স হায়দরাবাদ টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিধান্ত নেয়। টসে হেরে ব্যাটিংয়ে নেমে দুই ওপেনার দেবদূত প্যাডিকাল ও অ্যারন ফিঞ্চ উদ্ভোধনী জুটিতে ৯০ রান এনে দেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে।


এবি ডেভিলিয়ার্সের আইপিএল ক্যারিয়ারের ৩৪ তম অর্ধশত রানের ভর করে বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সংগ্রহ করেছে ১৬৩ রান।


দেবদত্ত পাড়িকাল ৫৬ ও এবি ডেভিলিয়ার্সের ব্যাট থেকে আসে ৫১ রান। সানরাইজার্স এর পক্ষে মাত্র ৩ বোলার ১ টি করে উইকেট সংগ্রহ করতে পেরেছে।


সানরাইজার্স এর পক্ষে মাত্র ৩ বোলার ১ টি করে উইকেট সংগ্রহ করতে পেরেছে। ভাল শুরু করেও রয়্যাল চ্যালেঞ্জার্সের নিয়োন্ত্রিত বোলিয়ে জয় থেকে ১০ রান দূরেই থেমে যায় সারাইজার্স।


১৬৪ রানের লক্ষ্যে ১৫৩ রানেই অলআউট হয়ে যায় ডেভিড ওয়ার্নারের দল। জনি ব্যারেস্টো ৬১ রানে চাহলের ঘূর্ণতে সাজ ঘরে ফিরলে শুরু হয় উইকেত পতনের মহোৎসব। যজুবেন্দ্র চাহল তুলে নেয় ৩ শিবম দুবে ও নবদীপ সাইনি ২ টি করে উইটেক নিজেদের নামের যোগ করেন।


সংক্ষিপ্ত স্কোরঃ


রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ১৬৩/৫ (দেবদূত প্যাডিকাল ৫৬, এবি ডি ভিলিয়ার্স ৫১, অ্যারন ফিঞ্চ ২৯, ভিরাট কোহলি ১৪, বিজয় শঙ্কর ১/১৪, অভিষেক শর্মা ১/১৬, নাটরাজন ১/৩৪)।


সানরাইজার্স হায়দ্রাবাদ ১৫৩/১০ (জনি বেয়ারস্টো ৬১, মুনিশ পান্ডে ৩৪, প্রিয়াম গার্গ ১২, সান্দিপ শর্মা ৯, যুজবেন্দ্র চাহাল ৩/১৮, শিভাম দুবে ২/১৫, নবদ্বীপ সাইনি ২/২৫)।


ম্যাচ সেরাঃ যুজবেন্দ্র চাহাল (রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর)।


সূত্রঃ ডেইলি স্পোর্টস বিডি, আমাদের সময়

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)