দায়িত্ব নেওয়ার আগেই বাংলাদেশকে না বলে দিলেন ম্যাকমিলান

ক্রিকেট দুনিয়া 19 Sep 2020 at 4:50pm 1,159
Googleplus Pint
দায়িত্ব নেওয়ার আগেই বাংলাদেশকে না বলে দিলেন ম্যাকমিলান

ক’রোনা পরবর্তী টাইগারদের প্রথম আন্তর্জাতিক সিরিজের আগে ব্যাটিং কোচের দায়িত্ব ছেড়ে দেন নিল ম্যাকেঞ্জি। তার পরিবর্তে শ্রীলঙ্কা সফরের জন্য নয়া ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ পান নিউজিল্যান্ডের ক্রেইগ ম্যাকমিলান। কিন্তু দায়িত্ব নেওয়ার আগেই বাংলাদেশকে না বলে দিয়েছেন এই কিউই কোচ।


মূলত, হঠাৎ তার বাবার মৃ’ত্যুর কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন ম্যাকমিলান। এ খবর নিশ্চিত করেছে বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী।


বিসিবির সিইও বলেন, ‘ক্রেইগ আমাদের জানিয়েছে, সম্প্রতি তার বাবা মারা গেছেন। এই শোকের মুহূর্তে বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শকের ভূমিকা নেওয়া তার জন্য সম্ভব হবে না। আমরা তার পরিস্থিতি বুঝতে পারছি। তার ও তার পরিবারের এই দুঃসময়ে সমবেদনা জানাচ্ছি।’


এক দশকের আন্তর্জাতিক ক্যারিয়ারে তিন সংস্করণ মিলিয়ে আট হাজারের বেশি রান এসেছিল ম্যাকমিলানের ব্যাট থেকে। অবসর নেওয়ার পর কোচিং করানোয় মনযোগী হয়েছেন তিনি।


নিউজিল্যান্ডের ব্যাটিং ও ফিল্ডিং কোচ হিসেবে ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন ম্যাকমিলান। এছাড়া ইংলিশ কাউন্টি ক্রিকেটে ক্যান্টারবারি ও মিডলসেক্স এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কিংস ইলেভেন পাঞ্জাবের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা আছে তার।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)