সন্ধ্যায় পর্দা উঠছে এবারের আইপিএলের

ক্রিকেট দুনিয়া 19 Sep 2020 at 10:31am 1,693
Googleplus Pint
সন্ধ্যায় পর্দা উঠছে এবারের আইপিএলের

অনেক বাধা পেরিয়ে আইপিএলের ১৩তম আসর আজ শনিবার সংযুক্ত আরব আমিরাতে শুরু শুরু হচ্ছে। তবে করোনা পরিস্থিতে থাকছে না কোনো উদ্বোধনী অনুষ্ঠান। আইপিএলের ইতিহাসে এই প্রথম কোনো উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই বল মাঠে গড়াবে।


এমনিতে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মানেই শাহরুখ খান, সালমান খান থেকে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফদের মতো তারকাদের মঞ্চ মাতানো। করোনার কারণে এবার সেই সম্ভাবনা নেই। কভিড-১৯ পরিস্থিতিতে মাঠের মধ্যে খুবই কমসংখ্যক ব্যক্তিদের রাখা হচ্ছে। আগেই জানিয়ে দেওয়া হয়েছে, চিয়ারগার্ল থাকবে না এবারের আসরে।


সব দিক দিয়েই এবার অন্য রকম এক আইপিএল দেখবে দর্শক। এমনকি উদ্বোধনী দিন আট দলের অধিনায়কদের মাঠে রাখার কথা হচ্ছিল। সেটাও শেষ পর্যন্ত হবে কি না তা নিয়ে এখনো ধোঁয়াশা।


উদ্বোধনী ম্যাচে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স খেলবে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসের বিপক্ষে। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি এবং আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল আছেন সংযুক্ত আরব আমিরাতে। টসের আগে হয়তো তারাই উদ্বোধন ঘোষণা করবেন আসরের।


এদিকে বিসিসিআই সচিব জয় শাহের উদ্বোধনে থাকা নিয়ে সংশয় রয়েছে কিছুটা। বাবা অমিত শাহের অসুস্থতার কারণে আরব আমিরাত থেকে তিনি দেশে ফিরে যান। তবে আজ উদ্বোধনের আগে তিনি আবার আরব আমিরাতে পৌঁছেতে পারেন।


বাংলাদেশ সময় সাড়ে আটয় প্রথম ম্যাচ শুরু হবে। গাজী টিভি ও র‌্যাপিড হোল খেলাটি সরাসরি সম্প্রচার করবে। - আমাদের সময়

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)