ডাকাতের হাতে রায়নার চাচার মৃত্যু

খেলাধুলার বিবিধ August 30, 2020 5,124
ডাকাতের হাতে রায়নার চাচার মৃত্যু

সবাইকে চমকে দিয়ে এবারের আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সুরেশ রায়না। তার দল চেন্নাই সুপার কিংসে ১৯ জন করোনায় আক্রান্ত হয়েছে। মনে করা হচ্ছিল, করোনার ভয়েই হয়তো আইপিএল ছেড়েছেন রায়না। কিন্তু এবার জানা গেল অন্য এক তথ্য। পাঞ্জাবের পাঠানকোট জেলায় ডাকাতদের আক্রমণে প্রাণ হারিয়েছেন চাচা।


ভারতীয় গণমাধ্যমগুলো দাবি করেছে, এই পারিবারিক বিপর্যয়ের ফলেই আইপিএলের আসর ছেড়ে দেশে ফিরে আসতে বাধ্য হয়েছেন সুরেশ রায়না। শনিবার সকালেই চেন্নাই সুপার কিংস টুইটের মাধ্যমে সংযুক্ত আরব আমিরাত ছেড়ে রায়নার দেশে ফিরে আসার কথা জানিয়েছিল। দিনভর জল্পনা চলছিল রায়নার ফেরার কারণ নিয়ে। অবশেষে, সংবাদ সংস্থার মাধ্যমে জানা গেল তার চাচা অশোক কুমারের প্রাণ হারানোর কথা।


পুলিশ বলছে, গত ১৯ অগস্টের মাঝরাতে পাঠানকোটের থারিয়াল গ্রামে ডাকাতদল হানা দেয়। সেই সময় বাড়ির ছাদে পরিবারের সদস্যরা ঘুমাচ্ছিলেন। ডাকাতরা রায়নার চাচা অশোক কুমারের মাথায় আঘাত করেছিল।


এই চোটের কারণেই তার মৃত্যু হয়েছে। রায়নার ফুফু আশা দেবীর শারীরিক অবস্থাও সঙ্কটপূর্ণ। রায়নার খুড়তুতো ভাই, ৩২ বছর বয়সী কৌশল কুমার ও ২৪ বছর বয়সী আপিন কুমারেরও শরীরে আঘাত লেগেছে। - কালের কন্ঠ অনলাইন