শ্রীলংকা সফরে তামিমকে পাওয়া নিয়ে শঙ্কা!

ক্রিকেট দুনিয়া August 14, 2020 9,973
শ্রীলংকা সফরে তামিমকে পাওয়া নিয়ে শঙ্কা!

আগামী ২৩ সেপ্টেম্বর শ্রীলঙ্কার উদ্দেশ্যে উড়াল দিবে টাইগাররা। এরপর এক মাস বিরতিতে ২৪ অক্টোবর থেকে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। এখনো আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও এই সিরিজ নিয়ে অনেকটা নিশ্চিত বিসিবি। আর এই সিরিজে টাইগার ওপেনার তামিম ইকবালকে পাওয়া নিয়ে জেগেছে শঙ্কা!


গত কয়েকমাস আগে বেশ কয়েকবার পেটের তীব্র ব্যথায় ভুগেছিলেন তামিম। পেটব্যথার এমন সমস্যার কারণে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে গত মাসের শনিবার (২৫ জুলাই) লন্ডনে যান টাইগার ওয়ানডে অধিনায়ক। সেখানে পরীক্ষা নিরীক্ষা করে দেশে ফিরেছেন ঈদের দিন সকালে (১ আগস্ট)।


পরীক্ষা-নিরীক্ষা করিয়ে দেশে ফিরলেও সবগুলো পরীক্ষার রিপোর্ট হাতে পাননি তামিম। সুস্থ থাকলেও ঐ পরীক্ষায় কোন সমস্যা ধরা পরলে, আবার যেতে হতে পারে লন্ডনে। আর তাই তামিমকে পাওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। তবে আগামী রোববার থেকে অনুশীলনে ফিরছেন দেশ সেরা এই ওপেনার।


এই বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী এক ইংরেজি দৈনিককে জানান, “তামিম আগামী দুই এক দিনের মধ্যে ডাক্তারের সঙ্গে কথা বলবে। সব পরীক্ষা নিরীক্ষা শেষ হলেও এখনো রিপোর্ট আসেনি।


এখন পর্যন্ত সে ভালোই আছে। যদি রিপোর্টে ডাক্তার কিছু খুঁজে পান এবং তাকে কোনো কিছু মেনে চলতে বলেন তাহলে সেটা আলাদা বিষয়, তখন হয়তো সে খেলতে পারবে না। তবে এখন পর্যন্ত সে ঠিক আছে।”


সূত্রঃ স্পোর্টসজোন২৪